kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

নাথান লায়নকে দেখে টেইলরের হিংসে হয়

অনলাইন ডেস্ক   

২১ জুন, ২০২১ ১৮:০৩ | পড়া যাবে ২ মিনিটে



নাথান লায়নকে দেখে টেইলরের হিংসে হয়

সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হয়েছে ভারত ও নিউজিল্যান্ড। এর মাঝেই অভিজ্ঞ কিউই ব্যাটসম্যান রস টেইলর জানালেন তার দুঃখের কথা। ভারতের বিপক্ষেই শততম টেস্ট খেলতে নেমেছিলেন রস টেইলর। তবে ভারতের ক্রিকেটারদের কাছ থেকে সাক্ষরযুক্ত জার্সি পাননি। সে কারণে মন খারাপ রস টেইলরের। একই কারণে নাথান লায়নকে তিনি হিংসে করেন।

চলতি বছরের জানুয়ারিতে ব্রিসবেনে শততম টেস্ট খেলতে নেমেছিলেন অস্ট্রেলিয়ার অভিজ্ঞ স্পিনার নাথান লায়ন। সেই মুহূর্ত স্মরণীয় করে রাখতে তাকে সাক্ষরযুক্ত একটি জার্সি উপহার দেন সেই দলের অধিনায়ক আজিঙ্কা রাহানে। ভারত সেই ম্যাচে জিতেছিল। কিন্তু ২০২০ সালের শুরুতে এই ভারতের বিপক্ষেই ওয়েলিংটনে বিপক্ষে শততম টেস্ট খেলতে নেমেছিলেন টেইলর, তখন তাকে কোনো জার্সি দেওয়া হয়নি।

এতদিন পরেও সেই দুঃখ মনে রেখেছেন টেইলর। এক পডকাস্টে কিউই তারকা বলেছেন, 'গত বছর শততম টেস্ট খেলেও জার্সি পাইনি। তাই নাথানকে দেখে একটু হিংসে হচ্ছে। আমরা দুজনেই একে অপরের বিপক্ষে আগে সিরিজ খেলেছি। কিন্তু নাথানকে জার্সি পেতে দেখে হিংসে হয়েছিল।' আজ সোমবার বিশ্ব টেস্ট ফাইনালের চতুর্থ দিনে কেন উইলিয়ামসনকে নিয়ে ব্যাট করতে নামবেন টেইলর। যদিও বৃষ্টির কারণে এখনো খেলাই শুরু হয়নি।



সাতদিনের সেরা