kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

প্যারাগুয়ে ম্যাচের আগে সতীর্থদের ওপর বিরক্ত মেসি

অনলাইন ডেস্ক   

২১ জুন, ২০২১ ১৫:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



প্যারাগুয়ে ম্যাচের আগে সতীর্থদের ওপর বিরক্ত মেসি

প্যারাগুয়ে ম্যাচের আগে অনুশীলনে লিওনেল মেসি। ছবি : এএফপি

কোপা আমেরিকায় এখন পর্যন্ত একটি করে জয় ও ড্র পেয়েছে আর্জেন্টিনা। ১৪ বারের শিরোপাজয়ীরা মঙ্গলবার ভোরে মুখোমুখি হবে প্যারাগুয়ের। তার আগে সতীর্থদের খেলা নিয়ে খুশি নন লিওনেল মেসি। প্রথম ম্যাচে চিলির বিপক্ষে ড্র করার পর দ্বিতীয় ম্যাচে উরুগুয়ের বিপক্ষে কোনোমতে জিতেছে আর্জেন্টিনা। সেই ম্যাচেই মেজাজ হারাতে দেখা গেছে মেসিকে।

ঘটনাটি ঘটে ৪০ মিনিটের মাথায়। সেন্টার লাইনের কাছে একটি ফ্রি-কিক পেয়েছিল আর্জেন্টিনা। সেই ফ্রি-কিক নিতে এসেছিলেন মেসি স্বয়ং। কিন্তু পাস নেওয়ার জন্য সামনে কোনো সতীর্থই এগিয়ে আসছিলেন না। মেসি বারবার এদিক-ওদিক তাকালেও কেউ এগোচ্ছিলেন না। হতাশ হয়ে হাত ছুড়ে বিরক্তি প্রকাশ করেন মেসি। এর পরেই এক সতীর্থ এগিয়ে এসে পাস নেন। তাই ম্যাচ জিতলেও মেসি খেলা নিয়ে খুশি হতে পারেননি।

জানা গেছে, এমন ঘটনা নিয়ে দলের ভেতর ক্ষোভ প্রকাশ করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। বয়সের কারণে এটাই হতে পারে তার শেষ কোপা আমেরিকা। পুরো ক্যারিয়ারে জাতীয় দলের হয়ে একটাও ট্রফি জিততে পারেননি। তাই এবার ট্রফি জিততে মরিয়া মেসি। প্রথম দুই ম্যাচে দলের খেলা ভাল না হওয়ায় তিনি সতীর্থদের সতর্ক করে দিয়েছেন। প্রতিপক্ষ হিসেবে প্যারাগুয়ে কিছুটা দুর্বল। তাই এই ম্যাচে গোলসংখ্যা বাড়ানোর চেষ্টা করতে বলেছেন মেসি।



সাতদিনের সেরা