kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

শেন ওয়ার্নকে স্পিন শেখাতে গিয়ে হাসির পাত্র!

অনলাইন ডেস্ক   

২০ জুন, ২০২১ ২১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



শেন ওয়ার্নকে স্পিন শেখাতে গিয়ে হাসির পাত্র!

ক্রিকেট ইতিহাসে যে কয়জন স্পিন কিংবদন্তি আছেন, তাদের উপরের দিকেই থাকবেন শেন ওয়ার্ন। খেলোয়াড়ি জীবনে মুত্তিয়া মুরলিধরন আর ওয়ার্ন রীতিমতো রাজত্ব করে গেছেন। সেই শেন ওয়ার্নকেই কিনা স্পিন শেখাতে গিয়েছিলেন এক সোশ্যাল সাইট ব্যবহারকারী! ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ড দলে স্পিনার নিতে বলেছিলেন ওয়ার্ন। এতেই ওই ব্যক্তি হাস্যকর মন্তব্য করে নিজেই সবার হাসির পাত্র হয়ে গেছেন!

সাউদাম্পটনে অবশ্য স্পিন ছাড়াই স্রেফ পেস আক্রমণ দিয়ে ভারতকে ঘায়েল করেছে নিউজিল্যান্ড। বিরাট কোহলিদের প্রথম ইনিংস থেমে গেছে ২১৭ রানে। তার আগে শেন ওয়ার্নের একটা টুইট ভাইরাল হয়ে যায়। সেই টুইটে তিনি লিখেছিলেন, 'নিউজিল্যান্ডের চূড়ান্ত একাদশ দেখে আমি যারপরনাই হতাশ হয়েছি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে নেমেছে, আর দলে একটাও স্পিনার নেই। এই উইকেটে পরের দিকে ফুট মার্কস পড়বে। সেক্ষেত্রে স্পিনাররা একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। সেক্ষেত্রে ভারতকে ২৭৫-৩০০'র বেশি রান করতে হবে! তবে আবহাওয়া ঠিক না হলে ম্যাচ এখানেই শেষ হয়ে যাবে!'

এই টুইটের মন্তব্যের ঘরে 'মক্কা' নামের একজন লিখেছেন, 'শেন, তুমি কি আদৌ জান কোন উইকেটে স্পিন বোলিং কাজ করে? শুকনো উইকেটে? বাকি টেস্ট ম্যাচে এই উইকেট কখনই শুকনো হবে না। কারণ মাঝেমধ্যেই বৃষ্টি হচ্ছে।' এই কমেন্ট নিয়ে হাসাহাসি শুরু হয় সোশ্যাল সাইটে। অসংখ্য স্ক্রিনশট শেয়ার করা হয়। ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ পর্যন্ত এই কমেন্টের স্ক্রিনশট শেয়ার দিয়ে মজা করে লিখেছেন, 'শেন, এটা (স্ক্রিনশট) বাঁধিয়ে রাখ এবং স্পিনটা আরেকটু ভালো করে শেখার চেষ্টা কর।' শেবাগের এই টুইট নিয়েও বেশ মজা পাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।



সাতদিনের সেরা