kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

মেসিকে বার্সায় রেখে দেওয়ার দায়িত্ব নিয়েছেন আগুয়েরো

অনলাইন ডেস্ক   

২০ জুন, ২০২১ ২১:১৯ | পড়া যাবে ২ মিনিটে



মেসিকে বার্সায় রেখে দেওয়ার দায়িত্ব নিয়েছেন আগুয়েরো

স্প্যানিশ ফুটবলে জোরেশোরে দলবদল চলছে। কিন্তু বার্সেলোনার সবচেয়ে বড় চিন্তা লিওনেল মেসিকে নিয়ে। আর্জেন্টিনার এই মহাতারকা আদৌ বার্সায় থাকবেন কিনা তা এখন পর্যন্ত নিশ্চিত নয়। ক্লাব প্রেসিডেন্ট হুয়া লাপোর্তার সঙ্গে দফায় দফায় বৈঠকের পরেও কোনো সিদ্ধান্ত আসেনি। তাই এখন নাকি মেসিকে বার্সায় রেখে দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে তার স্বদেশি সোর্হিও আগুয়েরোর ওপর! যিনি সদ্যই ম্যান সিটি থেকে বার্সেলোনায় যোগ দিয়েছেন।

লিওনেল মেসি এখন কোপা আমেরিকা খেলতে ব্যস্ত। তবে তাকে বার্সায় ধরে রাখতে প্রতিদিনই এজেন্টের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে বার্সা। আর আগুয়েরোও নাকি একই কাজ করছেন! আজ রবিবার লাপোর্তা এক সাক্ষাতকারে মেসির চুক্তি নবায়ন নিয়ে বলেছেন, 'আমি তো চাই, মেসি খুব শিগগির যেন হ্যাঁ বলে। সবদিক দিয়েই আমাদের সাহায্য করতে পারবে সে। আগুয়েরো আমাদের সাহায্য করছে। সে প্রতিদিন মেসিকে ক্লাবে থেকে যাওয়ার জন্য বলছে।'

গত মৌসুমের মাঝামাঝি সাবেক বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামেউয়ের সঙ্গে রাগারাগি করে শৈশবের ক্লাব বার্সা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মেসি। নতুন কোচের সঙ্গেও তার বনিবনা হয়নি। তখন বার্তামেউ তাকে আইনী মারপ্যাঁচে আটকে রাখেন। তবে বার্তামেউকেই পদ ছাড়তে বাধ্য করেন বার্সা সমর্থকেরা। তাকে জেলেও যেতে হয়। মৌসুম শেষে এখন মেসির বার্সা ছাড়তে আর কোনো আইনী জটিলতা নেই। তাই তাকে ভুলিয়ে ভালিয়ে রেখে দিতে উঠেপড়ে লেগেছেন নতুন সভাপতি লাপোর্তা।



সাতদিনের সেরা