kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

দলে স্পিনার না নিয়ে ভুল করেছে নিউজিল্যান্ড : শেন ওয়ার্ন

অনলাইন ডেস্ক   

২০ জুন, ২০২১ ১৫:২০ | পড়া যাবে ২ মিনিটে



দলে স্পিনার না নিয়ে ভুল করেছে নিউজিল্যান্ড : শেন ওয়ার্ন

সাউদাম্পটনে চলছে বৃষ্টিবিঘ্নিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। টস হেরে ব্যাট করছে ভারত। নিউজিল্যান্ড খেলছে ৪ পেসার নিয়ে। অস্ট্রেলিয়ার স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন মনে করেন, দলে কোনো স্পিনার না নিয়ে ভুল করল নিউজিল্যান্ড। ভারতীয় দলে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাডেজা। 

বৃষ্টির জন্য প্রথম দিন খেলাই হয়নি। শনিবার থেকে শুরু হওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল চলছে মেঘলা আকাশের নীচে। এমন অবস্থায় কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন দলে নিয়েছেন ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, কাইল জেমিসন এবং নিল ওয়াগনারকে। এই চার পেসারের সঙ্গে রয়েছেন অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম। তিনিও মিডিয়াম পেস করেন।

৭০৮টি টেস্ট উইকেটের মালিক ওয়ার্ন টুইট করে লেখেন, ‘নিউজিল্যান্ড দলে কোনো স্পিনার নেই দেখে হতাশ। এই উইকেটে স্পিন  ধরবেই। শুরুতেই তো বড় বড় পায়ের ছাপ দেখা যাচ্ছে। মনে রাখা দরকার, যেখানে সিম হয় সেখানে স্পিনও হয়। ভারত যদি ২৭৫ থেকে ৩০০-র মধ্যে রান করতে পারে, বৃষ্টি বিঘ্ন না ঘটালে ম্যাচ চলে যাবে ওদের পকেটে।'

শনিবার আলোকস্বল্পতায় খেলা বন্ধ হওয়ার আগে ভারতের স্কোর ৩ উইকেটে ১৪৬ রান। ফিরে গেছেন রোহিত শর্মা (৩৪ রান), শুভমন গিল (২৮ রান) এবং চেতেশ্বর পূজারা (৮ রান)। ক্রিজে রয়েছেন অধিনায়ক বিরাট কোহলি (৪৪ রানে অপরাজিত) এবং সহ-অধিনায়ক অজিঙ্ক রহাণে (২৯ রানে অপরাজিত)। নিউজিল্যান্ডের হয়ে একটি করে উইকেট পেয়েছেন বোল্ট, জেমিসন এবং ওয়াগনার।



সাতদিনের সেরা