kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

কোপা আয়োজনের সমালোচনা করে নিষিদ্ধ মার্সেলো

অনলাইন ডেস্ক   

১৯ জুন, ২০২১ ১৫:৫২ | পড়া যাবে ২ মিনিটে



কোপা আয়োজনের সমালোচনা করে নিষিদ্ধ মার্সেলো

সোশ্যাল সাইটে তার পোস্ট দেখে প্রায় সবাই ধরে নিয়েছিল যে, নিষিদ্ধ হতে যাচ্ছেন বলিভিয়ার ফরোয়ার্ড মার্সেলো মার্টিন্স। শেষ পর্যন্ত তাই হলো। ব্রাজিলের নাজুক করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে কোপা আমেরিকা আয়োজনের সমালোচনা করায় বলিভিয়ার এই ফরোয়ার্ডকে এক ম্যাচ নিষিদ্ধ ও ২০ হাজার ডলার জরিমানা করা হয়েছে।

আসর শুরুর আগে বলিভিয়ার তিন খেলোয়াড়ের কোভিড-১৯ টেস্টের ফল পজিটিভ এসেছিল। এরপর নিজের ইনস্টিগ্রাম একাউন্টে মার্সেলো লিখেছেন, 'এসব কাজের জন্য কনমেবলকে ধন্যবাদ। এর জন্য আপনারাই দায়ী। কেউ যদি মারা যায় তাহলে আপনারা কী করবেন? আপনাদের কাছে অর্থই বড়। একজন খেলোয়াড়ের জীবনের কোনো মুল্য নেই।' পরে অবশ্য নিজের ওই বক্তব্যটি ওই একাউন্ট থেকে মুছে দেন মার্সেলো।

করোনাভাইরাসে ব্রাজিলে প্রায় পাঁচ লক্ষ মানুষ মারা গেছে। এখনও দেশটিতে দৈনিক শনাক্ত ও মৃত্যুর হার আশঙ্কাজনক। অংশগ্রহণকারী ১০ দলের মাঝে পাঁচটি দলেই করোনার সংক্রমণ ঘটেছে। এখন পর্যন্ত ৮২ জন খেলোয়াড়-কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। তবুও সমালোচনা করায় শাস্তি পেতে হয়েছে ৩৪ বছর বয়সী মার্সেলোকে। নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশ সময় আজ শনিবার ভোরে চিলির বিপক্ষে ১-০ গোলে হেরে যাওয়া ম্যাচে তিনি খেলতে পারেননি।



সাতদিনের সেরা