kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

মাংস খেয়ে ইউরো কাপের ভবিষ্যদ্বাণী করছে বনের রাজা!

অনলাইন ডেস্ক   

১৮ জুন, ২০২১ ২১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



মাংস খেয়ে ইউরো কাপের ভবিষ্যদ্বাণী করছে বনের রাজা!

ছবি : এএফপি

ফুটবলের কোনো আন্তর্জাতিক আসর এলেই শুরু হয়ে ভবিষ্যদ্বাণী নিয়ে নানান খেলা। যেমন ২০১০ বিশ্বকাপে ক্যারিশমা দেখিয়ে বিখ্যত হয়ে গিয়েছিল অক্টোপাস পল। এরপর ২০১৪ ও ২০১৮ বিশ্বকাপে উট শাহিন আগেভাগেই বলে দিয়েছে ম্যাচের ভবিষ্যত। এছাড়া অ্যাকিলিস নামের এক বিড়ালও কম বিখ্যাত হয়নি। এবার চলতি ইউরো কাপের ম্যাচগুলোর ভবিষ্যদ্বাণী করছে বনের রাজা আস্ত একটা সিংহ! 

'বয়' নামের সেই বিশালকায় সিংহের বসবাস থাইল্যান্ডে উত্তর–পূর্ব অঞ্চলের এক চিড়িয়াখানায়। তার বয়স ৫ বছর। টগবগে 'যুবক' বয় এবার ইউরোর ভবিষ্যদ্বাণী করছে। তার ভবিষ্যদ্বাণীর সিস্টেম আগের প্রাণীগুলোর মতোই। ম্যাচের আগে বয়ের সামনে দুটি দলের জাতীয় পতাকার সঙ্গে মাংস ঝুলিয়ে দেওয়া হয়। বয় যাকে বেছে নেয়, সে দলই নাকি বিজয়ী! ইউরোর প্রথম রাউন্ডে বয়ের সাফল্য কিন্তু শতভাগ! প্রথম রাউন্ডে চারটি ম্যাচেই সফল হয়েছে বয়। 

বনের রাজা আগেই বলে দিয়েছিল যে, ফ্রান্স জার্মানিকে হারাবে। এছাড়া ইংল্যান্ডের ক্রোয়েশিয়ার বিপক্ষে জয়, নেদারল্যান্ডসের প্রথম ম্যাচের জয় ও হাঙ্গেরির বিরুদ্ধে পর্তুগালের জয়ের ভবিষ্যদ্বাণীও করেছে বয়। তবে তার ভবিষ্যদ্বাণী মিথ্যা প্রমাণ করে স্পেনকে হারিয়ে দিয়েছে সুইডেন। আজ রাতে ইংল্যান্ড ও স্কটল্যান্ডের মধ্যে মহাগুরুত্বপূর্ণ ম্যাচটি নাকি ড্র হবে বলে বয় ভবিষ্যদ্বাণী করেছে। কারণ, বয় মাংস টেনে ফেলার সময় স্কটল্যান্ড ও ইংল্যান্ডের-দুই দিকের খাবারই পড়ে গিয়েছিল।



সাতদিনের সেরা