kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

পেরুকে গোল-বন্যায় ভাসাল ব্রাজিল

অনলাইন ডেস্ক   

১৮ জুন, ২০২১ ০৯:০১ | পড়া যাবে ২ মিনিটে



পেরুকে গোল-বন্যায় ভাসাল ব্রাজিল

চলতি কোপা আমেরিকাতে দুর্দান্ত খেলছে বর্তমান চ্যাম্পিয়ন ব্রাজিল। আসরের প্রথম ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়ে যাত্রা শুরু করেছিল নেইমাররা। আর শুক্রবার ভোরে পেরুর বিপক্ষেও করল গোল-উৎসব।

ব্রাজিলের স্তাদিও অলিম্পিকো নিল্টন সান্টোস স্টেডিয়ামে পেরুকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে স্বাগতিকরা। ম্যাচের ১২তম মিনিটে গোল করে ব্রাজিলকে এগিয়ে দিয়েছিলেন অ্যালেক্স সান্দ্রো। গ্যাব্রিয়েল জেসুসের পাসে অসাধারণ এক গোল করেন সান্দ্রো। ম্যাচের প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

ম্যাচের বাকি তিনটি গোল হয়েছে দ্বিতীয়ার্ধেই। গত ম্যাচে পেনাল্টি থেকে গোল করেছিলেন নেইমার। এই ম্যাচে অবশ্য গোলের জন্য আর পেনাল্টির প্রয়োজন হয়নি এই পিএসজি তারকার। ফ্রেডের পাস থেকে ৬৮তম মিনিটে গোল করেন নেইমার। ব্রাজিলের জার্সিতে এটি তার ৬৮তম গোল।

নির্ধারিত ৯০ মিনিট শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে ব্যবধান ৩-০ করেন এভারটন রিবেইরো। ব্রাজিলের জার্সি গায়ে এটিই তার প্রথম গোল। পেরুর কফিনে শেষ পেরেকটা ঠুকেন রিচার্লিসন। ম্যাচের অতিরিক্ত সময়ে রবার্তো ফিরমিনোর জোরালো শট পেরুর গোলরক্ষক ঠেকিয়ে দিলে বল চলে আসে রিচার্লিসনের পায়ের কাছে। সেখান থেকে গোল করেন তিনি।

এ জয়ের ফলে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষস্থান নিজেদের দখলেই রেখেছেন নেইমাররা। দুই ম্যাচ হেরে টেবিলের তলানিতে রয়েছে পেরু। ৪ পয়েন্ট নিয়ে কলম্বিয়া রয়েছে দ্বিতীয় স্থানে।



সাতদিনের সেরা