kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

ম্যারাডোনার মৃত্যুর সময় নিয়ে সন্দেহ!

অনলাইন ডেস্ক   

১৫ জুন, ২০২১ ১৭:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ম্যারাডোনার মৃত্যুর সময় নিয়ে সন্দেহ!

আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার মৃত্যুর প্রায় ৮ মাস হয়ে গেলেও আলোচনা থামেনি। তার মৃত্যু কি আসলেই হৃদরোগের কারণে হয়েছিল? নাকি ছিয়াশির কিংবদন্তিকে ইচ্ছা করে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছিল। ম্যারাডোনার মৃত্যুর সঠিক সময় না জানানোর অভিযোগ আছে তাঁর স্বাস্থ্যসেবক রিকার্ডো আলমিরনের বিরুদ্ধে। স্বাস্থ্যসেবকের দাবি, তাকে বলা হয়েছিল ঘুমের সময় ম্যারাডোনাকে বিরক্ত না করতে। সেটাই পালন করেছিলেন তিনি।

৬০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ম্যারাডোনা।  রাতেরবেলা ম্যারাডোনার দেখভালের দায়িত্ব থাকত আলমিরনের ওপর। ম্যারাডোনাকে শেষ বেলায় জীবিত অবস্থায় দেখেছিলেন তিনি। তদন্তে উঠে এসেছে আলমিরন যখন ম্যারাডোনাকে জীবিত অবস্থায় দেখেছিলেন বলে দাবি করেছেন, তার অনেক আগেই মারা গিয়েছিলেন আর্জেন্টিনার তারকা ফুটবলার। কিন্তু আলমিরন সেটা সময় মতো জানাননি।

এদিকে আর্জেন্টাইন কিংবদন্তিকে ইচ্ছাকৃত ভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছিল বলে তার পরিবারের সদস্যরা অভিযোগ করে আসছেন। ম্যারাডনাকে দেখাশোনার কাজে যুক্ত থাকা ৭ জনকে নিয়ে অভিযোগের শুনানি শুরু হয়েছে। আলমিরনের দাবি, তিনি জানতেনই না যে, ম্যারাডোনা হৃদরোগে আক্রান্ত ছিলেন। আলমিরনের আইনজীবী ফ্র্যাঙ্কো শিয়ারেল্লি বলেন, 'আলমিরনের সিনিয়ররা বলেছিল ম্যারাডোনাকে বিরক্ত না করতে। আমার মক্কেল সেই নির্দেশ পালন করেছে।'



সাতদিনের সেরা