kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

পেইন যুক্তি দিয়ে বোঝালেন, কোহলিরাই শিরোপা জিতবে

অনলাইন ডেস্ক   

১৫ জুন, ২০২১ ১৭:১৩ | পড়া যাবে ২ মিনিটে



পেইন যুক্তি দিয়ে বোঝালেন, কোহলিরাই শিরোপা জিতবে

আর কয়েকটা দিন পরেই সাউদাম্পটনে শুরু হতে যাচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। প্রথমবার আয়োজিত এই আসরের ফাইনালে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। মাঠের লড়াইয়ের আগেই শুরু হয়ে গেছে কথার লড়াই এবং প্রেডিকশন। কেন উইলিয়ামসন নাকি বিরাট কোহলি- কার হাতে উঠবে শিরোপা? অজি অধিনায়ক টিম পেইন কিন্তু ভারতের হাতেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা দেখছেন।

যেভাবে ইংল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ড সিরিজ জিতেছে তাতে অনেকেই কিউইদের শিরোপাজয়ী হিসেবে ঘোষণা করে দিয়েছেন।কিন্তু অস্ট্রেলিয়ার রঙ্গিন পোশাকের অধিনায়ক টিম পেইনের মতে, ইংল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের জয় দিয়ে কিউইদের বিচার করা ঠিক হবে না। কারণ ওই সিরিজে ইংল্যান্ডের প্রথম সারির অনেক ক্রিকেটার খেলেননি। তাই পেইনের মতে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের থেকে ভারত অনেক বেশি শক্তিশালী।

এক সাক্ষাতকারে টিম পেইন বলেছেন, 'আমার ভবিষ্যদ্বাণী হলো, ভারত যদি তাদের সেরাটা দেয় তাহলে বেশ আরামেই জিতে যাবে।  তবে নিউজিল্যাল্ড খুব ভালো দল। যদি আমরা একটু বাস্তববাদী হয়ে ভাবি ,তাহলে দেখা যাবে যে, সর্বশেষ সিরিজে ইংল্যান্ড দলটি মোটেও শক্তিশালী ছিল না। যা আমরা অ্যাশেজে দেখতে পাই।' তবে টিম পেইনের সিদ্ধান্তকে মানতে চান না ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। তার মতেই নিউজিল্যান্ডই এই প্রথম আসরের শিরোপা জিতবে।



সাতদিনের সেরা