kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

আর্জেন্টিনা ৪-৫টা গোল দিতে পারত!

অনলাইন ডেস্ক   

১৫ জুন, ২০২১ ১৬:২৫ | পড়া যাবে ২ মিনিটে



আর্জেন্টিনা ৪-৫টা গোল দিতে পারত!

ছবি : এএফপি

কোপা আমেরিকার মঞ্চে গতকাল প্রথম ম্যাচ খেলতে নেমেছিল আর্জেন্টিনা। প্রতিপক্ষ সেই চিলি। এই দফায় আর্জেন্টিনাকে হারতে হয়নি। ১-১ গোলে ম্যাচ ড্র হয়েছে। ম্যাচ জুড়েই চিলিকে আক্রমণ করে গেছে আর্জেন্টিনা। গোল পেয়েছে মাত্র একটি। অনেকগুলো সুযবোগ নষ্ট হয়েছে। এই সুযোগগুলো কাজে লাগাতে পারলে আর্জেন্টিনা কমপক্ষে ৫-৭টি গোল দিতে পারত বলে মনে করেন দলটির গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ।

রিও ডি জেনেইরোতে অনুষ্ঠিত ম্যাচের অষ্টম মিনিটেই মেসির শট, চার মিনিট পর লাউতারো মার্টিনেজের দুর্বল শট, এরপর নিকোলাস গনসালেসের তিন শটের কোনোটাই জালে পৌঁছায়নি। ৩৩তম মিনিটে ফ্রি কিক থেকে গোল করেন মেসি। ৫৭তম মিনিটে আর্তুরো ভিদালের স্পট কিক থেকে সমতায় ফেরে চিলি। এরপর ৭১তম মিনিটে মেসির শট, আট মিনিট পর গঞ্জালেসের হেড থেকেও আর্জেন্টিনা গোল পায়নি।

এত-এত সুযোগ তৈরি পরও পয়েন্ট হারানো মেনে নিতে পারছেন না মার্টিনেজ। ম্যাচের পর তিনি সাংবাদিকদের বলেন, 'আমরা ৬ বা ৭টা পরিষ্কার সুযোগ পেয়েছিলাম। কিন্তু কাজে লাগাতে পারিনি। এর কারণে চিলি ভালো একটা ড্র করার সুযোগ পেয়েছে। আজ যে সুযোগগুলো আমরা তৈরি করেছিলাম, তা ৪-১ বা ৫-১ ব্যবধানে জয়ের জন্য যথেষ্ট ছিল।'



সাতদিনের সেরা