kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

জয়ের ধারায় ফিরেছে প্রাইম দোলেশ্বর

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২১ ২০:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



জয়ের ধারায় ফিরেছে প্রাইম দোলেশ্বর

ঢাকা প্রিমিয়ার লিগেটানা দুই ম্যাচ হারের পর জয়ের ধারায় ফিরেছে প্রাইম দোলেশ্বর। পারটেক্স স্পোর্টিংএর বিপক্ষে তারা ৫ উইকেটে জয়  পেয়েছে। এছাড়া এদিন হ্যাটট্রিত জয়ের স্বাদ পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অষ্টম রাউন্ডের ম্যাচে শেখ জামাল বৃষ্টি আইনে ৭ রানে হারিয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জকে।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় প্রাইম দোলেশ্বর। ব্যাট হাতে বড় ইনিংস খেলতে ব্যর্থ হয় পারটেক্সের ব্যাটসম্যানরা। ২০ ওভারে ৭ উইকেটে ১৩৪ রান করে পারটেক্স। দলের পক্ষে হাসানুজ্জামান ২৯ বলে সর্বোচ্চ ৪৪ রান করেন। ৪টি চার ও ৩টি ছক্কা নিজের ইনিংসটি সাজান তিনি। ২৩ বলে ৩৩ রান করেন মঈন খান। প্রাইম দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজা ২টি উইকেট শিকার করেন।

১৩৫ রানের টার্গেটে খেলতে নেমে ১ রানে ২ উইকেট হারায় প্রাইম দোলেশ্বর। তৃতীয় উইকেটে ৭১ রানের জুটি গড়ে দলকে ম্যাচে ফেরান সাইফ হাসান ও ফজলে মাহমুদ। সাইফ ২০ রানে আউট হলেও ফজলে মাহমুদ ৭১ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলেন। তার ৫৭ বলের ইনিংসে ছিল ৭টি চার ও ৩টি ছক্কা। ম্যাচ সেরা পুরস্কারও ওঠে তার হাতে। এই জয়ে ৮ ম্যাচ শেষে ১১ পয়েন্ট প্রাইম দোলেশ্বরের। সমান সংখ্যক ম্যাচ খেলেও এখনো জয়ের মুখ দেখেনি পারটেক্স।



সাতদিনের সেরা