kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

ঘোড়ার সঙ্গে ধোনির দৌড় প্রতিযোগিতা! (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২১ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ঘোড়ার সঙ্গে ধোনির দৌড় প্রতিযোগিতা! (ভিডিওসহ)

আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে মহেন্দ্র সিং ধোনি এখন প্রায় পুরোপুরি চাষী হয়ে গেছেন। আইপিএলও করোনায় বন্ধ। তাই নিজের ফর্মহাউসেই সময় কাটছে ভারতের সফলতম অধিনায়কের। সেখানে তিনি ফল-সবজি চাষের পাশাপাশি নানারকম কাণ্ড করছেন। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে এক ঘোড়ার সঙ্গে ধোনিকে দৌড়াতে দেখা যাচ্ছে। ইনস্টাগ্রামে  ভিডিওটি পোস্ট করে ধোনির স্ত্রী সাক্ষী সিং লিখেছেন, 'শক্তিশালী ও দ্রতগামী'।

ভিডিওতে দেখা যায়, সবুজে ঘেরা লনে জিভার দুধসাদা টাট্টু ঘোড়া টগবগিয়ে ছুটছে। তার সঙ্গেই পাল্লা দিয়ে ছুটছেন মহেন্দ্র সিং ধোনি। যেন যে কোনো মুহূর্তে তাকে টেক্কা দিয়ে তিনি এগিয়ে যাবেন। ভিডিওতে তাকে কালো ট্রাউজার্স ও ধূসর রঙের গোলগলা টি শার্ট পড়ে ছুটতে দেখা গেছে। বাড়িতে তিনি এভাবেই সময় কাটাচ্ছেন। ধোনির এই ভিডিওই এখন উপভোগ করছে লক্ষ লক্ষ মানুষ। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও তার ফিটনেস যে এখনও চরম পর্যায়ে, তার প্রমাণ এই ভিডিও।

ধোনি আন্তর্জাতিক ক্রিকেকটকে বিদায় নিলেও আইপিএল খেলে যাচ্ছেন। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক তিনি। তাই খেলা ছাড়লেও ফিটনেসে কিন্তু এতটুকুও ঘাটতি পড়েনি। সাক্ষীও তাই নিজের ক্যাপশনে লেখেন, 'আগের চেয়েও বেশি শক্তিশালী। আগের চেয়েও বেশি ক্ষিপ্র।' ভিডিওতে সাধারণ মানুষের পাশাপাশি ধোনির সতীর্থ সুরেশ রায়নাও রিঅ্যাক্ট করে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। আলো ঝলমলে জগত ছেড়ে এভাবে কৃষিজীবী হয়ে যাওয়ার ঘটনা বিরল বটে।

View this post on Instagram

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)



সাতদিনের সেরা