kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

ইনজুরির কারণে কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন সানচেজ

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২১ ১৬:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



ইনজুরির কারণে কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন সানচেজ

কাফ ইনজুরির কারণে চিলিয়ান তারকা স্ট্রাইকার অ্যালেক্সিস সানচেজের কোপা আমেরিকার গ্রুপ পর্বে আপাতত খেলা হচ্ছে না। এজন্য তিনি চিলির সাথে ব্রাজিল সফরে যাচ্ছেনা। চিলির জাতীয় দলের এক বিবৃতিতে শনিবার এই বিষয় নিশ্চিত করে জানানো হয়েছে ৩২ বছর বয়সী সানচেজ অনুশীলন সেশনে পেশীর ইনজুরিতে পড়েছেন। এ সম্পর্কে বিস্তারিত আর কিছুই তারা জানায়নি।

বিবৃতিতে আরো বলা হয়েছে, সানচেজের পুরোপুরি সুস্থ হতে কোপা আমেরিকার গ্রুপ পর্ব পেরিয়ে যাবে। সে কারণে তাকে জাতীয় দলের মেডিকেল স্টাফদের চিলিতেই থাকার পরামর্শ দেয়া হয়েছে। সোমবার রিও ডি জেনিরোরা নিল্টন সান্তোস স্টেডিয়ামে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা অভিযান শুরু করবে চিলি। রবিবার ব্রাসিলিয়ায় মানে গারিঞ্চা স্টেডিয়ামে ভেনিজুয়েলার বিপক্ষে স্বাগতিক ব্রাজিলের ম্যাচ দিয়ে দক্ষিণ আমেরিকান সর্বোচ্চ এই ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে।

ব্রাজিলের করোনা পরিস্থিতি মোটেই আশানুরূপ না হলেও এর মধ্যেই দর্শকবিহীন স্টেডিয়ামগুলোতে কোপা আমেরিকার ম্যাচ অনুষ্ঠিত হবে। দুই গ্রুপে বিভক্ত হয়ে কোপা আমেরিকা অনুষ্ঠিত হচ্ছে। গ্রুপ-'এ'র দলগুলো হচ্ছে আর্জেন্টিনা, বলিভিয়া, উরুগুয়ে, চিলি ও প্যারাগুয়ে এবং গ্রুপ-'বি'তে রয়েছে কলম্বিয়া, ব্রাজিল, ভেনেজুয়েলা, ইকুয়েডর ও পেরু। গ্রুপের সেরা চারটি দল নক-আউট পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে।



সাতদিনের সেরা