kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

কথা দিলাম, বিশ্বকাপের সব ম্যাচে বোলিং করব : হার্দিক

অনলাইন ডেস্ক   

১২ জুন, ২০২১ ২০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



কথা দিলাম, বিশ্বকাপের সব ম্যাচে বোলিং করব : হার্দিক

তার উপাধি 'পেস বোলিং অল-রাউন্ডার' হলেও অনেকদিন ধরেই হার্দিক পান্ডিয়ার বোলিং দেখা যাচ্ছে না। কালেভদ্রে হয়তো দু-এক ওভার করছেন। পিঠের চোট সারিয়ে মাঠে ফেরার পর থেকে একটা প্রশ্নই ঘুরেফিরে আসছে যে, হার্দিক পান্ডিয়া কবে বোলিং করবেন। অবশেষে নীরবতা ভেঙে হার্দিক নিজেই জানালেন, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচে তিনি বোলিং করবেন। তবে আসন্ন শ্রীলঙ্কা সফরে বোলিং করবেন কি-না সেটা স্পষ্ট করেননি।

একটি ভারতীয় সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাতকারে হার্দিক বলেছেন, 'আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রতিটি ম্যাচে বোলিং করব। সবাইকে কথা দিলাম। সেই জন্য অনেক আগে থেকে শারীরিক ও মানসিক ভাবে প্রস্তুতি নিচ্ছি। কারণ আমার ভাবনা এখন টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে। বোলিং করতে হলে পুরো ফিট হতে হবে। অস্ত্রোপচারের পরেও কিন্তু আমি গতি কমাইনি। ভবিষ্যতে বোলিং করার জন্যই কয়েক মাস বিশ্রাম নিয়েছিলাম। কারণ আমি মাঠে নামলেই ১০০ শতাংশ উজাড় করে দিতে চাই।'

গত বছরের ডিসেম্বরে ইনজুরি থেকে সুস্থ হয়ে মাঠে ফেরার পর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি প্রতিযোগিতায় সিরিজ সেরার পুরস্কার পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। এরপর ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ব্যাট হাতে দারুণভাবে নিজেকে মেলে ধরেছিলেন। তবে আইপিএলের প্রথম পর্বে তাকে বোলিং করতে দেখা যায়নি। ফলে তার ফিটনেস নিয়ে আবার প্রশ্ন উঠতে শুরু করে। যদিও হার্দিক সেই সব নেতিবাচক ব্যাপার নিয়ে ভাবছেন না। তার মতে, ক্রিকেটে ৫০ শতাংশ পারফর্মেন্সের কোনো জায়গা নেই।



সাতদিনের সেরা