kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

মাথায় গুরুতর আঘাত; স্ট্রেচারে শুয়ে হাসপাতালে আন্দ্রে রাসেল!

অনলাইন ডেস্ক   

১২ জুন, ২০২১ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



মাথায় গুরুতর আঘাত; স্ট্রেচারে শুয়ে হাসপাতালে আন্দ্রে রাসেল!

ছবি : ভিডিও থেকে নেওয়া

ক্রিকেট মাঠে আবারও মাথায় বল লাগার ঘটনা ঘটল। এবার সেই ঘটনার শিকার ক্যারিবীয় তারকা ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। গতকাল শুক্রবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) এই ঘটনা ঘটে। গতকাল কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে রাসেল নিজের প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন। প্রথম ম্যাচেই ঘটল এই বিপত্তি!

কোয়েটার ইনিংসের ১৩তম ওভারে ব্যাটিং করতে নামেন রাসেল। পরের ওভারে বোলার হিসেবে আসেন মোহাম্মদ মুসা। এই পেসারকে টানা দুই ছক্কা মেরে রুদ্ররূপের প্রদর্শনী কেবল শুরু করেছেন রাসেল। তখনই বিপত্তি। খাটো লেংথের চতুর্থ বলটি পুল করতে গিয়ে ব্যাটে লাগাতে পারেননি। বল গিয়ে লাগে তার হেলমেটে, কান বরাবর।

আঘাতে মাটিতে বসে পড়েন রাসেল। মাঠে ছুটে আসেন ফিজিও। প্রাথমিক চিকিৎসার পর রাসেল উঠে দাঁড়িয়েছিলেন খেলার জন্য। পরের বলে তিনি ক্যাচ দিয়ে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। সেখানে গিয়ে রাসেল টের পান, তিনি মারাত্মক আঘাত পেয়েছেন! স্ট্রেচারে করে তাকে অ্যাম্বুলেন্সে তোলা হয়। নেওয়া হয় হাসপাতালে। পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে বিস্তারিত।

উল্লেখ্য, ওই ম্যাচে রাসেলের 'কনকাশন সাব' হিসেবে নামেন পেসার নাসিম শাহ। কিন্তু এর প্রতিবাদ করেন ইসলামাবাদ অধিনায়ক শাদাব খান। কারণ 'কনকাশন সাব' হিসেবে পেসারের বদলে পেসার, স্পিনারের বদলে স্পিনার, ব্যাটসম্যানের বদলে ব্যাটসম্যান নামানোর নিয়ম। রাসেল পেস-অলরাউন্ডার হলেও নাসিম জেনুইন পেসার। পরে অবশ্য ম্যাচ রেফারি অনুমতি দেন। কোয়েটার ১৩৩ রান তাড়া করতে নেমে মাত্র ১০ ওভারেই ১০ উইকেটের জয় তুলে নেয় ইসলামাবাদ।



সাতদিনের সেরা