kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

ইউরোর আগমুহূর্তে ফ্রান্স শিবিরে চরম অশান্তি!

অনলাইন ডেস্ক   

১১ জুন, ২০২১ ১৫:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ইউরোর আগমুহূর্তে ফ্রান্স শিবিরে চরম অশান্তি!

আর কয়েকঘণ্টা পর শুরু হতে যাচ্ছে ইউরো কাপের আসর। কিন্তু এর আগমুহূর্তে ফ্রান্সের শিবিরে তুমুল ঝামেলা শুরু হয়েছে। দুই স্ট্রাইকার কিলিয়ান এমবাপে এবং অলিভার জিরুদের মধ্যে নাকি ঝগড়া লেগেছে। জিরুদের কিছু মন্তব্যকে ঘিরে এমবাপে খুব চটে গেছেন। দুই তারকার ঝগড়া নিয়ে ফ্রান্স শিবির এখন উত্তাল।

ঝগড়ার পেছনের ঘটনা সম্পর্কে জানা গেছে, বুলগেরিয়ার বিপক্ষে ৩-০ ব্যবধানে জয়ের পরেই দলের বাকি সতীর্থদের দিকে প্রশ্ন তোলেন জিরুদ। তার বক্তব্য ছিল, তিনি দৌড়লেও বাকিরা নাকি গোল করার জন্য তাকে পাস দেননি। এতেই চটেছেন এমবাপে। তিনি এতটাই ক্ষুব্ধ হয়ে পড়েন যে, পাল্টা সাংবাদিক সম্মেলন ডেকে জিরুদের কথার জবাব দিতে চেয়েছিলেন। শেষ পর্যন্ত কোচ দিদিয়ের দেশ্যমের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়। তবে ফ্রান্স দলে পুরোপুরি শান্তি ফেরেনি।

গতকাল বৃহস্পতিবার অনুশীলনের সময় জিরুদ কথা বলতে যান এমবাপের সঙ্গে। কিন্তু এই নবীন তারকা কথা বলেননি। দলের বাকিদের জিরুদ বলেছেন, তার কথার ভুল মানে করা হচ্ছে। এমন সময় দেশ্যম এসে দুই ফুটবলারকে আলাদা করে ডেকে সমঝোতা করানোর চেষ্টা করেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, 'কখনও কখনও বল চাইলেও পরিস্থিতির কারণে তা পাস করা সম্ভব হয় না। এতে কিলিয়ান বা অন্য কারো দোষ নেই।'



সাতদিনের সেরা