kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

বার্সেলোনার স্প্যানিশ মিডফিল্ডার বুস্কেটস করোনা পজিটিভ

অনলাইন ডেস্ক   

৭ জুন, ২০২১ ২১:১৯ | পড়া যাবে ১ মিনিটে



বার্সেলোনার স্প্যানিশ মিডফিল্ডার বুস্কেটস করোনা পজিটিভ

কোভিড-১৯ পজিটিভ হয়ে স্পেনের ইউরো ২০২০ অনুশীলন ক্যাম্প ছেড়ে চলে গেছেন অধিনায়ক সার্জিও বুস্কেটস। দেশটির ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। এক বিবৃতিতে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) জানিয়েছে, ৩২ বছর বয়সী বাসুকয়েটস রবিবার সকালে করোনা পজিটিভ হয়েছেন। এছাড়া দলের বাকি সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।

রিপোর্ট পজিটিভ আসায় সকালেই বুস্কেটস ক্যাম্প ছেড়েছেন। আরএফইএফ আরো জানিয়েছে, বার্সেলোনা মিডফিল্ডার বাসুকয়েটসের সংষ্পর্শে যারাই এসেছে তাদেরকে সতর্কতার জন্য আইসোলেশনে রাখা হয়েছে। ইউরো ২০২০’র প্রস্তুতির অংশ হিসেবে শুক্রবার থেকে শুরু হওয়া অনুশীলনে কাল পুরো দল ব্যক্তিগত ট্রেনিং প্রোগ্রামে অংশ নিয়েছে।

আগামী ১৪ জুন সুইডেনের বিপক্ষে ম্যাচ দিয়ে স্পেন তাদের ইউরো মিশন শুরু করবে। সেভিয়াতে অনুষ্ঠিতব্য ঐ ম্যাচটিকে সামনে রেখে কোচ লুইস এনরিখ এখনো দলে নতুন কোন পরিবর্তনের ঘোষণা দেননি। স্পেনের জার্সি গায়ে এ পর্যন্ত ১২০টি ম্যাচ খেলেছেন বুস্কেটস। ২০১০ বিশ্বকাপ ও ২০১২ ইউরো জয়ী দলের সদস্য ছিলেন তিনি। এছাড়া বার্সেলোনার হয়ে আটটি স্প্যানিশ লিগ ও তিনটি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও জয় করেছেন অভিজ্ঞ এ ফুটবলার।



সাতদিনের সেরা