kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

জিম্বাবুয়ে সফরে ছুটি চেয়ে চিঠি দিলেন মুশফিক

অনলাইন ডেস্ক   

৭ জুন, ২০২১ ১৯:১৭ | পড়া যাবে ২ মিনিটে



জিম্বাবুয়ে সফরে ছুটি চেয়ে চিঠি দিলেন মুশফিক

কয়েদিন ধরেই দেশের ক্রিকেট পাড়ায় গুঞ্জন চলছিল যে, আসন্ন জিম্বাবুয়ে সফর থেকে বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার ছুটি চাইতে পারেন। বিসিবির কেউ কেউ এই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন। আবার নির্বাচক আব্দুর রাজ্জাক বলেছিলেন, ছুটি চাইলে তা দেওয়া হবে। অবশেষে সেই গুঞ্জন সত্যি প্রমাণিত করে প্রথম ক্রিকেটার হিসেবে ছুটি চেয়ে বসলেন 'মি. ডিপেন্ডেবল' খ্যাত মুশফিকুর রহিম।

জাতীয় দলের এই সুপারস্টার ক্রিকেটার ইতোমধ্যে বিসিবির কাছে চিঠিও দিয়েছেন। তবে চিঠিতে পুরো সিরিজে না খেলার কথা বলেননি মুশফিক। তিনি শুধু চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটাই খেলতে চান না। তবে টেস্ট ও ওয়ানডে সিরিজে খেলবেন। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে তিনটির জায়গায় চারটি টি-টোয়েন্টি ম্যাচ রাখা হয়েছে সফরের শিডিউলে। এরপর অস্ট্রেলিয়া যখন বাংলাদেশ সফরে আসবে, তখন তিনি টি-টোয়েন্টি খেলবেন। তাই ভুল বোঝাবুঝির অবকাশ নেই।

করোনার কারণে জৈব সুরক্ষা বলয়ে থেকে ক্রিকেটারদের সিরিজ খেলতে হচ্ছে। টানা সুরক্ষা বলয়ে থাকার মানসিক ধকল কাটিয়ে উঠতে ক্রিকেট বিশ্বজুড়ে অনেক ক্রিকেটারই বেছে বেছে সিরিজ খেলছেন। মুশফিকও সেই পথে হাঁটলেন। তার চিঠি প্রসঙ্গে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, টানা খেলা থাকায় মুশফিক ছুটি চাইতেই পারে। এখন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ মুশফিকের চিঠি পর্যালোচনা করে সিদ্ধান্ত জানাবে।



সাতদিনের সেরা