kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

ব্রাজিলে কোপার আয়োজন রুখতে মেসি-সুয়ারেসদের সমর্থন চাইলেন নেইমার

অনলাইন ডেস্ক   

৭ জুন, ২০২১ ১০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ব্রাজিলে কোপার আয়োজন রুখতে মেসি-সুয়ারেসদের সমর্থন চাইলেন নেইমার

১৩ জুন কোপা আমেরিকা মাঠে গড়াবে তো? ব্রাজিলিয়ান অধিনায়ক কাসেমিরো চান না করোনা মহামারিতে নিজেদের দেশে টুর্নামেন্টটা হোক। নেইমারও ফোনে সমর্থন চাইছেন অন্য দেশের খেলোয়াড়দের।

সংকট কাটানো ও কোপার প্রস্তুতি নিয়ে ব্রাজিলিয়ান প্রেসিডেন্ট জেইর বোলসোনারো কনমেবল কর্তা ও লাতিন ১০ দলের প্রতিনিধিদের সঙ্গে অনলাইন সভা ডেকেছিলেন পরশু। আমন্ত্রিত ছিলেন ১০ দলের অধিনায়করাও। কিন্তু ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের ডাকে সাড়া দিয়ে সেই সভায় অংশ নেননি ১০ অধিনায়কের কেউই।

টুর্নামেন্ট নিয়ে শঙ্কা বাড়ছে তাই। এদিকে উরুগুয়ের তারকা লুই সুয়ারেস পাশেই দাঁড়িয়েছেন ব্রাজিলের, ‘এই পরিস্থিতিতে কোপা খেলতে চাই না।’ আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ফোনে কথা বলেছেন সুয়ারেসের সঙ্গে। তবে মেসি নিজের সিদ্ধান্ত জানাননি এখনো।

কিছুদিন আগেই আর্জেন্টিনা-কলম্বিয়ার বদলে ব্রাজিলে কোপা আমেরিকা আয়োজনের ঘোষণা দিয়েছে কনমেবল।টুর্নামেন্টটির আয়োজন নিয়ে ব্রাজিলের সাধারণ মানুষের মধ্যে শুরু হয়েছে বিক্ষোভ। সাবেক প্রেসিডেন্ট এবং বামপন্থী নেতা লুলা ডি সিলভা কোপা আয়োজনের বিরুদ্ধে আদালতেও গেছেন। গত শনিবার ইকুয়েডরকে হারানোর পর ব্রাজিলের অধিনায়ক কাসেমিরো বলেছিলেন, ‘ব্রাজিলে কোপা হওয়া নিয়ে আমাদের অবস্থান সবাই জানে। প্যারাগুয়ের বিরুদ্ধে ম্যাচের (৮ জুন) পর আমরা সবাই নিজেদের মতো জানাব। তবে শুধু আমি নয়, কোচ তিতে-সহ প্রত্যেকে এর বিরোধিতা করছে।’



সাতদিনের সেরা