kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

মেসি বার্সায় থেকে গেলে খুশি হবেন সুয়ারেস

অনলাইন ডেস্ক   

২৫ মে, ২০২১ ২১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মেসি বার্সায় থেকে গেলে খুশি হবেন সুয়ারেস

লিওনেল মেসিকে বার্সেলোনায় থেকে যাওয়ার আহ্বান জানিয়েছেন তার সাবেক সতীর্থ ও বন্ধু লুইস সুয়ারেস। কোপা রেডিওকে মঙ্গলবার উরুগুয়ের ওই তারকা বলেছেন, মেসি বার্সায় থেকে গেলে তিনি খুশি হবেন। বর্তমানে ৩৩ বছর বয়সী মেসি মাত্র ১৩ বছর বয়সে যোগ দিয়েছিলেন বার্সেলোনায়। এই জুনেই শেষ হয়ে যাবে ক্লাবটির সঙ্গে আর্জেন্টাইন তারকার চুক্তির মেয়াদ। বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো সংক্রান্ত আলোচনা বর্তমানে চলমান আছে।

সব ছাড়িয়ে মেসির বার্সা ছেড়ে যাবেন বলে ব্যাপক জল্পনা কল্পনা চলছে। ম্যানচেস্টার সিটিতে সাবেক বস পেপ গার্দিওলার সঙ্গে তিনি মিলিত হতে যাচ্ছেন বলেও গুজব রয়েছে। গত বছর বার্সা কোচ রোনাল্ড কোম্যান বার্সা থেকে সুয়ারেসক একপ্রকার তাড়িয়েই দেন! এরপর আতলেতিকো মাদ্রিদে যোগ দিয়ে প্রথম মৌসুমেই শিরোপার স্বাদ পেয়েছেন সুয়ারেস। তবে তিনি চান বার্সেলোনাতেই যেন থেকে যান মেসি। কারণ পুরো ক্যারিয়ারেই এই ক্লাবটির প্রতিনিধিত্ব করে এসেছেন এই আর্জেন্টাইন তারকা।

স্থানীয় গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী মেসির চুক্তির মেয়াদ বাড়ানোর সম্ভাবনা ক্ষীণ। তাকে ধরে রাখার জন্য সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন নতুন প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। লা লিগা কর্তৃপক্ষও চায় মেসি যেন অন্য কোনো লিগে চলে না যান। তাহলে বিশ্বের দরবারে লা লিগার চাহিদা শেষ হয়ে যাবে। অপরদিকে এবারের লা লিগা শিরোপা জয়ের পর আগামী মৌসুমও আতলেতিকো মাদ্রিদে থাকছেন বলে নিশ্চিত করেছেন সুয়ারেস। স্প্যানিশ রেডিওকে সুয়ারেস বলেন, 'একজন বন্ধু, একজন ফুটবল অনুরাগি ও প্রিয় ব্যক্তিত্ব হিসেবে আমি খুশি হব। আমি তাকে সেটিই বলব।'

 



সাতদিনের সেরা