kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

লিটনের বিষয়ে টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলবেন পাপন

অনলাইন ডেস্ক   

২৪ মে, ২০২১ ২০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



লিটনের বিষয়ে টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলবেন পাপন

সর্বশেষ সাত ম্যাচে ৩টি ডাক! কোনো ফিফটি নেই। ম্যাচগুলোতে তিনি করেছেন যথাক্রমে…১৪, ২২, ০, ১৯, ০, ২১ এবং গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে ০ রান! স্বাভাবিকভাবেই এই স্টাইলিস্ট ওপেনারের ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠে গেছে। তারপরেও লিটন দাসের ওপর প্রবল আস্থা কোচ, অধিনায়ক এবং টিম ম্যানেজম্যান্টের। তবে লিটনের ওপর থেকে মন উঠে গেছে বিসিবি বস নাজমুল হাসান পাপনের। তাকে ওপেনিং থেকে সরাতে নাজমুল হাসান টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন।

গতকাল রবিবার সিরিজের প্রথম ওয়ানডেতে ৩ বল খেলে 'ডাক' মারেন লিটন। আরেক সমালোচিত ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন তো 'গোল্ডেন ডাক' মেরেছেন। যদিও ম্যাচটি ৩৩ রানে জিতেছে বাংলাদেশ। ব্যাট হাতে বড় অবদান রেখেছেন তিন সিনিয়র তামিম-মুশফিক-রিয়াদ। আর বল হাতে মিরাজ-মুস্তাফিজ-সাইফউদ্দিন। নাজমুল হাসান পাপনের মতে, লিটন টি-টোয়েন্টিতে ওপেনিংয়ে মানানসই হলেও অন্যান্য সংস্করণে তার জায়গা হওয়া উচিত মিডল অর্ডারে।

২০১৯ বিশ্বকাপে একটি ম্যাচে পাঁচে ব্যাট করে ৯৪ রানের দারুণ ইনিংস খেলেছিলেন লিটন। এছাড়া মিডল অর্ডারে অন্য ৫ ইনিংস মিলিয়ে তার মোট রান ৯১। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন বলেন, 'লিটন সবসময় পাঁচ-ছয় নম্বরে ব্যাটার। আমার ধারণা, টি-টোয়েন্টিতে ওপেন করতে পারে, কিন্তু এমনিতে পাঁচ-ছয় নম্বরে। এগুলো নিয়ে ওদের সঙ্গে বসতে হবে। বসে কথা বলতে হবে। ওপর থেকে চাপিয়ে দেওয়াটা আর চাচ্ছি না এখন। আগে যেটা হতো, এখন আর করি না। কিন্তু আগের চেয়ে এখন অনেক সম্পৃক্ত হয়েছি।'



সাতদিনের সেরা