kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

'জুতা সারানোর টাকা নেই'- টুইট করে স্পন্সর পেলেন জিম্বাবুয়ের ক্রিকেটার

অনলাইন ডেস্ক   

২৩ মে, ২০২১ ২০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



'জুতা সারানোর টাকা নেই'- টুইট করে স্পন্সর পেলেন জিম্বাবুয়ের ক্রিকেটার

ছবি : টুইটার

গত কয়েক বছর ধরেই জিম্বাবুয়ে ক্রিকেটের অবস্থা খুবই খারাপ। দেশটির বোর্ডে দুর্নীতি-অনিয়ম আর বর্ণবাদের কারণে প্রতিভা উঠে আসছে না। পরিস্থিতি এমন যে, ক্রিকেটাররা বেতনও ঠিকঠাক পান না! তাই টুইটারে নিজের ছেঁড়া জুতোয় আঠা লাগানোর ছবি পোস্ট করেছিলেন জিম্বাবুয়ের ক্রিকেটার রায়ান বার্ল। জানতে চেয়েছিলেন, আর কবে তারা স্পন্সর পাবেন? এই টুইট করেই তিনি স্পন্সর খুঁজে পেয়েছেন।

একসময়ের সম্ভাবনাময় ক্রিকেট খেলুড়ে দেশ জিম্বাবুয়ের খেলা এখন ক্রমশ নিম্নগামী। যে কারণে স্পন্সররা মুখ ফিরিয়ে নিয়েছেন। ক্রিকেটাররা আর্থিক সমস্যায় জর্জরিত। বাধ্য হয়ে আজ রবিবার সকালে বার্ল টুইটারে লিখেন, 'প্রতিটি সিরিজের পর ড্রেসিংরুমে ফিরে আমাদের ছেঁড়া জুতোয় আঠা লাগাতে হয়। আর কবে আমরা স্পন্সর পাব?' বার্লের টুইট দেখে অনেক ক্রিকেটপ্রেমীর মন গলে যায়। তারা বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানের কাছে টুইটটি রিটুইট করতে শুরু করেন।

বার্লকে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। কয়েক ঘণ্টার মাঝেই তার সাহায্যে এগিয়ে আসে বিশ্বখ্যাত ক্রীড়া সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান পুমা। তারা বার্লের টুইটের জবাবে লিখেছে, 'এবার আঠা সরিয়ে রাখার সময় হয়েছে। তোমার দেখভাল এখন আমরা করব'।

উল্লেখ্য, পুমা ভারত অধিনায়ক বিরাট কোহলিরও স্পন্সর। এরপর কৃতজ্ঞতা প্রকাশ করে বার্ল লিখেছেন, 'পুমা ক্রিকেট টিমের অংশ হতে পেরে আমি গর্বিত। গত ২৪ ঘণ্টা আমাকে সমর্থন ও ভালোবাসা জানানোর জন্য সমর্থক-ভক্ত-ক্রিকেটপ্রেমীদের প্রতি কৃতজ্ঞতা।'



সাতদিনের সেরা