kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

সরানো হলো রোনালদোর সব গাড়ি : সত্যিই জুভেন্তাস ছাড়ছেন?

অনলাইন ডেস্ক   

২০ মে, ২০২১ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



সরানো হলো রোনালদোর সব গাড়ি : সত্যিই জুভেন্তাস ছাড়ছেন?

চলতি মৌসুম শেষ হওয়ার আগেই ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্তাস ছাড়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে। কারণ, জুভেন্তাসে তিনি নাকি একঘরে হয়ে পড়েছেন। এর মাঝে গত মঙ্গলবার নতুন মৌসুম ২০২১-২২ সালের জন্য নতুন হোম জার্সির প্রকাশ করেছে জুভেন্তাস। নতুন জার্সি যে দুই ফুটবলারের গায়ে চাপিয়ে ছবি প্রকাশ করা হয়েছে, তার একজন ওয়েস্টন ম্যাককেনি; অন্যজন রোনালদো।

২০২২ সালের জুন পর্যন্ত তুরিনের ক্লাবটির সঙ্গে চুক্তি থাকলেও পর্তুগিজ তারকা এবার ইতালি ছাড়তে পারেন। তিনি যে আর তুরিনে থাকতে আগ্রহী নন সেটা বোঝা গেছে বিশেষ এক ঘটনায়। গত সোমবার তুরিনে রোনালদোর অ্যাপার্টমেন্ট থেকে যাবতীয় গাড়ি বিশাল এক ট্রাকে করে তুলে নিয়ে যায় 'রোডো কার্গো' নামের একটি প্যাকিং সংস্থা। রোডো কার্গো সংস্থাটি লিসবনের। তারা সারা বিশ্বের দামি গাড়ি এক দেশ থেকে অন্য দেশে নিয়ে যাওয়ার কাজ করে।

রোনালদোর গাড়ির সংখ্যা প্রায় ১৯। যার আনুমানিক মূল্য ১৭ মিলিয়ন ডলার। গাড়ির তালিকায় আছে বিশ্বের সেরা সব মডেল। মার্সিডিজ, ল্যাম্বরগিনি তো আছেই; সঙ্গে আছে বুগাত্তি, মাসেরাত্তির মতো গাড়িও। রোনালদোর এক প্রতিবেশী সেই গাড়িগুলো তুলে নিয়ে যাওয়ার ছবি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, '২০১৮ সালে রোনালদো জুভেন্তাসে যোগ দেওয়ার পর তুরিনের অ্যাপার্টমেন্টে এই গাড়িগুলো আনা হয়েছিল। এখন সব চলে যায় কেন?'



সাতদিনের সেরা