kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

সামনে তিন টি-টোয়েন্টি সিরিজ, পূর্ণ শক্তির ক্যারিবীয় স্কোয়াড ঘোষণা

অনলাইন ডেস্ক   

১৯ মে, ২০২১ ১০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



সামনে তিন টি-টোয়েন্টি সিরিজ, পূর্ণ শক্তির ক্যারিবীয় স্কোয়াড ঘোষণা

ফাইল ছবি

টি-টোয়েন্টিতে বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। সবচেয়ে বেশি দুইবার টি-টোয়েন্টি বিশ্বকাপও জিতেছে তারাই। সামনে আরো একটি বিশ্বকাপ। এই বিশ্বকাপকে সামনে রেখে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে ক্যারিবীয়রা।

চলতি বছরের অক্টোবরে বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে এর আগে ঘরের মাঠে পাকিস্তান, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন সিরিজে পাঁচটি করে মোট ১৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এই তিন সিরিজের জন্য একবারে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)।

প্রায় এক বছর পর স্কোয়াডে ফেরানো হয়েছে আন্দ্রে রাসেলকে, ফিরেছেন শিমরন হেটমায়ার, শেলডন কটরেল, ওশেন থমাস এবং হেইডেন ওয়ালশ জুনিয়রও। এছাড়া দলে রয়েছেন ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো এবং ফিদেল এডওয়ার্ডের মতো তারকারা। অধিনায়ক হিসেবে থাকছেন কাইরন পোলার্ড। তার ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন নিকোলাস পুরান। 

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড:
কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ক্রিস গেইল, এভিন লুইস, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসেইন, ওবেদ ম্যাককয়, কেভিন সিনক্লেয়ার, ওশেন থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র।



সাতদিনের সেরা