kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

হোটেল রুমেই ব্যায়াম করছেন মুস্তাফিজ

অনলাইন ডেস্ক   

১৭ মে, ২০২১ ১৭:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



হোটেল রুমেই ব্যায়াম করছেন মুস্তাফিজ

ছবি : ভিডিও থেকে নেওয়া

ভারত থেকে আইপিএল খেলে ফেরার পর হোটেল কোয়ারেন্টিনে আছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। সঙ্গে আছেন স্ত্রী। ১৪ দিন এভাবেই কাটাতে হবে তাদের। আজ চলছে কোয়ারেন্টিনের আজ ১২তম দিন চলছে। আর দুইদিন পরেই মুক্তি পাবেন। তারপরেও হোটেলবন্দি মুস্তাফিজের শারিরীক কসরত কিন্তু থেমে নেই। সোশ্যাল সাইটে পাওয়া গেল তারই প্রমাণ।

এর আগেও নিজের কোয়ারেন্টিন আপডেট দিয়েছেন মুস্তাফিজ। 'বন্দি' অবস্থায় সাক্ষাতকারও দিয়েছেন। আজ সোমবার বিকাল পৌনে ছয়টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে তিনি একটা ভিডিও পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, তাকে ব্যায়াম করতে। ক্যাপশনে ছোট করে লেখা 'কোয়ারেন্টিন ডে ওয়ার্কআউট'। ভিডিওতে দেখা যাচ্ছে, হোটেল রুমে থাকা সোফাসেটের ওপর তিনটি ডাম্বেল রেখে ব্যায়াম করছেন মুস্তাফিজ।

উল্লেখ্য, করোনায় মাঝপথে স্থগিত হওয়া এবারের আইপিএলে দুর্দান্ত বোলিং করছেন মুস্তাফিজ। রাজস্থান রয়্যালস তাকে সবগুলো ম্যাচই খেলিয়েছে। আইপিএল স্থগিতের পর গত ৬ মে ভাড়া করা বিমানে সাকিব-মুস্তাফিজ আর মুস্তাফিজের স্ত্রীকে দেশে পাঠায় আইপিএল কর্তৃপক্ষ। ঢাকা বিমানবন্দর থেকেই সাকিবকে রাজধানীর গুলশানের বিলাসবহুল হোটেল 'ফোর পয়েন্টস বাই শেরাটন' আর মুস্তাফিজ দম্পতিকে 'সোনারগাঁও হোটেল'-এ কোয়ারেন্টিনে পাঠানো হয়। কোয়ারেন্টিন থাকা অবস্থায় তারা দুইবার করে করোনা নেগেটিভ হয়েছেন।



সাতদিনের সেরা