kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

কাল জৈব-সুরক্ষা বলয়ে প্রবেশ করবে টাইগাররা

অনলাইন ডেস্ক   

১৬ মে, ২০২১ ২০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



কাল জৈব-সুরক্ষা বলয়ে প্রবেশ করবে টাইগাররা

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে আগামীকাল সোমবার থেকে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে জৈব-সুরক্ষা বলয়ে প্রবেশ করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তার আগে সবাইকে করোনা পরীক্ষা দিতে হবে। যা এর মধ্যে আজ থেকে শুরু হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিসৎক দেবাশিষ চৌধুরি জানান, আগামীকাল আবারও করোনার পরীক্ষার জন্য নমুনা নেওয়া হবে।

দেবাশিষ চৌধুরি বলেন, 'ওয়ানডে সিরিজে অংশ নেওয়া ২০ জন ক্রিকেটার ঢাকায় ছিল না। সবাইও ছিল না। কেউ কেউ পরিবারের সাথে ঈদ উদযাপন করতে রাজধানীর বাইরে বিভাগীয় শহরের বাইরে বিভিন্ন জেলায় গেছেন। কিছু খেলোয়াড় অবশ্য ঢাকায় রয়েছেন। আমরা দুটি কভিড পরীক্ষা অংশে নিচ্ছি। শনিবার যারা ঢাকায় ছিলেন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। আর ঈদের ছুটিতে যারা ঢাকার বাইরে থেকে এসেছেন, তাদের কভিড পরীক্ষা আজ হয়েছে'।

ওয়ানডে সিরিজ খেলতে আজ সকালে ঢাকায় পা রাখে শ্রীলঙ্কা দল। বিমানবন্দর থেকে তাদের সরাসরি হোটেলে কোয়ারেন্টিনের জন্য পাঠানো হয়। তিন দিন কোয়ারেন্টিনে থাকবে অতিথিরা। এর মাঝে তাদের দুই দফায় করোনা পরীক্ষা হবে। উত্তীর্ণ হতে পারলে শুরু হবে অনুশীলন। এদিকে আগামীকাল সোমবার বাংলাদেশ দলের যারা ঢাকায় আছেন এবং যারা বাইরে থেকে ঈদের পর এসেছেন তাদের আবার পরীক্ষা করা হবে। পরীক্ষায় নেগেটিভরা সরাসরি হোটেলের জৈব-সুরক্ষা বলয়ে প্রবেশ করবে।



সাতদিনের সেরা