kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

রিয়াল ছাড়ার ঘোষণা দিয়েছেন জিদান?

অনলাইন ডেস্ক   

১৬ মে, ২০২১ ১৯:২৪ | পড়া যাবে ২ মিনিটে



রিয়াল ছাড়ার ঘোষণা দিয়েছেন জিদান?

দলের পারফর্মেন্স এতটাই খারাপ যে জিনেদিন জিদানের ভবিষ্যত নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে। বেশ চাপে আছেন রিয়াল বস। শোনা যাচ্ছে নানা গুঞ্জন। প্রায় প্রতিটি সংবাদ সম্মেলনেই তার পদত্যাগের প্রশ্ন যেন অবধারিত হয়ে উঠেছে। এর মাঝেই স্প্যানিশ গণমাধ্যমে খবর, মৌসুম শেষে দল ছাড়ার সিদ্ধান্ত খেলোয়াড়দের জানিয়ে দিয়েছেন জিদান!

রেডিও ওন্দা জানিয়েছে, গত সপ্তাহে লা লিগায় সেভিয়ার সঙ্গে ঘরের মাঠে ২-২ ড্র ম্যাচের আগে জিদান তার শিষ্যদের নিজের এই সিদ্ধান্তের কথা জানান। ওই ম্যাচে মূল্যবান দুটি পয়েন্ট হারিয়ে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া করেছিল রিয়াল। এর আগে স্প্যানিশ গণমাধ্যমে খবর বেরিয়েছিল যে, জিদানকে নাকি আর আগের মতো আপন ভাবতে পারছেন না রিয়ালের ফুটবলাররা। তাই দলের পারফর্মেন্সের এমন অবনতি।

গত জানুয়ারিতে কোপা দেল রে'র শেষ বত্রিশে তৃতীয় সারির দল আলকোইয়ানোর বিপক্ষে হেরে বিদায় নেয় রিয়াল। এর আগের সপ্তাহেই স্প্যানিশ সুপার কাপের তারা সেমি-ফাইনালে হেরে যায় আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে। চেলসির বিপক্ষে ঘরের মাঠে কোনোমতে ড্র করার পর ফিরতি লেগের পরাজয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে তাদের বিদায়ঘণ্টা বাজে। লা লিগাতে আতলেতিকো মাদ্রিদ পথ হারানোয় এখনো রিয়ালের শিরোপার সম্ভাবনা আছে। এবার দেখার, রিয়াল ও জিদানের জুটি অটুট থাকে কিনা।



সাতদিনের সেরা