kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

শ্রীলঙ্কা দল এখন ঢাকায়, কোয়ারেন্টিন শুরু

অনলাইন ডেস্ক   

১৬ মে, ২০২১ ১১:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



শ্রীলঙ্কা দল এখন ঢাকায়, কোয়ারেন্টিন শুরু

বাংলাদেশের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলতে আজ রোববার ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সকাল সোয়া আটটায় শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা এসে পৌঁছায় কুশল পেরেরার দল। করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের মধ্যে এসেছে তারা। ঢাকায় পা রাখার পর পর লঙ্কান ক্রিকেটারদের সরাসরি হোটেলে তিন দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

শ্রীলঙ্কা দলের জন্য অবশ্য কোয়ারেন্টিন নীতিমালা শিথিলই থাকছে। সম্প্রতি বাংলাদেশ দল যেমন শ্রীলঙ্কা সফরে গিয়ে তিন দিনের রুম কোয়ারেন্টিন করেছে, একই ব্যবস্থা এবার সফরকারীদের জন্যও। কোয়ারেন্টিনে থাকাকালে দফায় দফায় করোনা পরীক্ষা করা হবে লঙ্কান ক্রিকেটারদের। সেই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারলে লঙ্কানরা অনুশীলন করার অনুমতি পাবে।

বায়ো বাবল বা জৈব সুরক্ষা বলয়ে থেকে অনুশীলন শুরু করবে সফরকারীরা। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামসংলগ্ন একাডেমি মাঠে দুই দিন অনুশীলনের পর ২১ মে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে শ্রীলঙ্কা দল। এই ম্যাচটি হবে সাভারের বিকেএসপিতে।

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের প্রথম ওয়ানডে ২৩ মে। পরের দুটি ম্যাচ ২৫ ও ২৮ মে। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচই দিবারাত্রির।



সাতদিনের সেরা