kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

অলিম্পিকে খেলবেন নেইমার

অনলাইন ডেস্ক   

১৫ মে, ২০২১ ১৮:৪৭ | পড়া যাবে ১ মিনিটে



অলিম্পিকে খেলবেন নেইমার

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে টোকিও অলিম্পিক আদৌ অনুষ্ঠিত হবে কি না তা নিয়ে এখনো সন্দেহ আছে। যদি অনুষ্ঠিত হয়, তবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ব্রাজিল টোকিও অলিম্পিকেও পদক হাতছাড়া করতে চায় না। সেই কারণে এবারের অলিম্পিক দলেও তারা নেইমারকে চেয়েছিল। নেইমারও নাকি এবারের অলিম্পিকে খেলতে রাজি হয়েছেন।

নেইমারের হাত ধরেই ২০১৬ সালে প্রথমবারের মতো অলিম্পিকে স্বর্ণ জিততে পারে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল। পিএসজি সুপারস্টারের টোকিও অলিম্পিকে খেলতে চাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাজিলের অলিম্পিক দলের কোচ আন্দ্রে জার্দিন। তিনি বলেন, 'নেইমারকে দলে পেলে আমরা অলিম্পিক গেমসে শক্তিশালী দল হবো। তাই আমাদের যে লক্ষ্য সেটিও অর্জন করতে পারব। আবারও স্বর্ণ জিততে চায় নেইমার।'

কয়েক দিন আগেই টোকিও অলিম্পিকের জন্য লিগ ম্যাচের গ্রুপ বিন্যাস করেছে ফিফা। ফিফার এই ড্আ গ্রুপ 'ডি'-তে আছে ব্রাজিল। তাদের সঙ্গে একই গ্রুপে আছে জার্মানি, সৌদি আরব ও আইভরি কোস্ট। সব কিছু ঠিকঠাক চললে চলতি বছরের ২১ জুলাই থেকে বসতে পারে অলিম্পিকের ফুটবলের আসর। চলবে ৭ অগস্ট পর্যন্ত। হাতে সময় খুবই কম, তাই নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে সবগুলো দল।



সাতদিনের সেরা