kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

মায়ের ইচ্ছা পূরণ করবেন না রোনালদো?

অনলাইন ডেস্ক   

১৫ মে, ২০২১ ১৭:০৯ | পড়া যাবে ১ মিনিটে



মায়ের ইচ্ছা পূরণ করবেন না রোনালদো?

পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্তাসে থাকা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। ইতালিয়ান দৈনিকগুলো বলছে, জুভেন্তাসে 'একঘরে' হয়ে পড়েছেন সিআরসেভেন। তাই তিনি ক্লাব বদলাতে পারেন। ক্লাব ছাড়লে রোনালদোর গন্তব্য কী হবে? মায়ের ইচ্ছা অনুযায়ী নিজ দেশ পর্তুগালের কোনো ক্লাব? তবে রোনালদোর পর্তুগালে ফেরার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন তার এজেন্ট জর্জ মেন্দেস।

১৯ বছর পর পর্তুগিজ প্রিমিয়ার লিগের ১৯তম শিরোপা জিতেছে স্পোর্টিং লিসবন। এরপর গত শুক্রবার রোনালদোর মা ডলোরেস বলেছিলেন, ছোটবেলার ক্লাব স্পোর্টিং লিসবনে ফেরার জন্য তিনি ছেলেকে অনুরোধ করবেন। স্পোর্টিং সমর্থকদের সেই আশ্বাসও দিয়েছিলেন। কিন্তু ফুটবল জীবনের এই সফল মুহূর্তে পর্তুগালের মতো কম জনপ্রিয় লিগে যেতে চাইছেন না রোনালদো। ফলে আরও একবার রোনালদোর পরবর্তী ক্লাব নিয়ে জল্পনা শুরু হয়ে গেল।

জুভেন্তাস এবার সিরি আ শিরোপা জিততে না পারলেও রোনালদোর ছন্দ অব্যাহত আছে। সম্প্রতি ক্লাবের হয়ে শততম গোল করেছেন। কিন্তু ক্লাবে অশান্তির আগুন লাগায় অনেকের ধারণা, রোনালদো পরের মৌসুমে পিএসজিতে যেতে পারেন। এই জল্পনার মাঝেই পর্তুগালের এক সংবাদপত্রে মেন্দেস বলেছেন, 'স্পোর্টিং লিসবন শিরোপা জেতায় রোনালদো খুবই খুশি। প্রকাশ্যে উচ্ছ্বাসও করেছে। তবে এই মুহূর্তে তার পর্তুগালে ফেরার সম্ভাবনা নেই।'



সাতদিনের সেরা