kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

স্থগিত আইপিএলে কোন দল শিরোপা জিতত?

অনলাইন ডেস্ক   

১৫ মে, ২০২১ ১৫:২২ | পড়া যাবে ১ মিনিটে



স্থগিত আইপিএলে কোন দল শিরোপা জিতত?

করোনাভাইরাসের কারণে মাঝপথে স্থগিত হয়ে গেছে আইপিএল। ২৯ ম্যাচের পর স্থগিত হয়ে যাওয়ার পর প্রতিযোগিতার সেরা কে হতে পারত সেই নিয়ে আলোচনা চলছেই। সুনীল গাভাস্কার আইপিএলের সম্ভাব্য চ্যাম্পিয়ন দল নিয়ে নিজের মতামত দিয়েছেন। ভারতের এই ব্যাটিং কিংবদন্তির মতে, এবার চ্যাম্পিয়ন হতে পারত মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

গাভাস্কার বলেন, 'অন্যান্য দলের সঙ্গে চেন্নাইও এবার দারুণ ছন্দে ছিল। গতবারের ব্যর্থতার পর চ্যাম্পিয়নের মতো ফিরে এসেছিল তারা। নতুন শক্তি নিয়ে নেমেছিল। মইন আলীকে ৩ নম্বরে ব্যাট করতে নামানোটা ভালো সিদ্ধান্ত। এই বাঁহাতি ব্যাটসম্যান বেশ কিছু দুর্দান্ত ইনিংস উপহার দিয়েছে। ছন্দে ছিল ফাফ ডু'প্লেসি এবং রুতুরাজ গায়কোয়াড়। স্যাম কারেনও পুরোপুরি অলরাউন্ডার হয়ে উঠেছে। চেন্নাইকে শুধু ডেথ ওভারের বোলিং নিয়ে একটু ভাবতে হবে।'

গত বছরের টুর্নামেন্টের আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। সেই আসরে  প্রথমবারের মতো প্লে অফে পৌঁছতে পারেননি ধোনিরা। তবে এবারের নিলামে দল গুছিয়ে ফিরে এসেছিল চেন্নাই। টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তারা ছিল দ্বিতীয় স্থানে।



সাতদিনের সেরা