kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

জিদানের সঙ্গে তুমুল ঝগড়া মার্সেলোর

অনলাইন ডেস্ক   

১৩ মে, ২০২১ ১৬:০৬ | পড়া যাবে ২ মিনিটে



জিদানের সঙ্গে তুমুল ঝগড়া মার্সেলোর

কোচের সঙ্গে ঝগড়া কোনো ফুটবলারই করতে চান না। তাহলে দলে সুযোগ না পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়। কিন্তু দিনের পর দিন অবহেলা কারই বা সহ্য হয়? বাংলাদেশ সময় আজ দিবাগত রাত ২টায় লিগে গ্রানাদার মাঠে নামবে রিয়াল মাদ্রিদ, সে দলে মার্সেলোকে রাখা হয়নি! তাই গত পরশু অনুশীলনের সময় রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের সঙ্গে তুমুল জগড়ায় জড়িয়ে পড়েন ব্রাজিল তারকা মার্সেলো।

গত মৌসুম থেকেই রিয়াল মাদ্রিদে মার্সেলোর জায়গা নড়বড়ে হয়ে গেছে। অনেকবারই শোনা গেছে, বুড়ো হয়ে যাওয়া ব্রাজিল তারকাকে ছেড়ে দিতে পারে রিয়াল। ৩৩ বছর বয়সী মার্সেলো এখন আর আগের মতো মাঠের এমাথা-ওমাথা দৌড়াতে পারেন না। এখন আর আক্রমণে ওপরে উঠলে সময়মতো নিচে নামতে পারেন না। দমে টান পড়ায় রক্ষণের সক্ষমতা আরো কমেছে। এসব কারণে তাকে মোটামুটি বাতিলের খাতায় ফেলে দিয়েছে রিয়াল।

জিদানের সঙ্গে মার্সেলোর ঝগড়ার ঘটনাটির কারণ নিশ্চিত করেছে ফুটবলবিষয়ক সাইট গোলডটকম। দল থেকে বাদ পড়ায় রেগে গিয়ে কোর্টের ওপর চড়াও হন মার্সেলো। ফারলাঁ মেন্দি ক্লাবে যোগ দেওয়ার পর থেকে রিয়াল মাদ্রিদের লেফটব্যাক জায়গাটা আর মার্সেলোর নেই। আজকের ম্যাচে রিয়ালের মূল লেফটব্যাক মেন্দি চোটের কারণে মাঠের বাইরে! তার পরেও যখন দলে সুযোগ হয়নি, তখন কোচের ওপর চটে যান মার্সেলো। সেখান থেকেই ঝগড়া।



সাতদিনের সেরা