kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

রোজা রেখে জোড়া গোলে বারিধারাকে জেতালেন মোস্তফা

অনলাইন ডেস্ক   

১০ মে, ২০২১ ২১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



রোজা রেখে জোড়া গোলে বারিধারাকে জেতালেন মোস্তফা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের আজকের ম্যাচটি অনেকটা গুরুত্বহীন ছিল। তবে জয়ের জন্য দুই দলের ব্যক্তিগত স্বার্থ ছিল। উত্তর বারিধারা আর ব্রাদার্স ইউনিয়ন দুই দলই পয়েন্ট তালিকার তলানিতে আছে। আজকের ম্যাচে জয় পেলে অবনমনের শঙ্কা থেকে কিছুটা রেহাই পাওয়া যাবে- এটাই ছিল স্বার্থ। আর এমন ম্যাচেই রোজা রেখে গোল করে উত্তর বারিধারাকে জেতালেন মিসরীয় স্ট্রাইকার মোস্তফা আবদেল খালেক। এর আগে দুটি দলই একটি করে জয় পেয়েছিল।

ম্যাচের চতুর্দশ মিনিটে সুমন রেজার ছোট পাস নিয়ন্ত্রণে নিয়ে বক্সে ঢুকে প্লেসিং শটে উত্তর বারিধারাকে এগিয়ে নেন মিশরের ফরোয়ার্ড মোস্তফা। বাইলাইন থেকে ৬১তম মিনিটে মোস্তফার কাটব্যকে পাপনের শট পোস্টে লেগে ফিরে। পরের মিনিটেই রেজার পাস ধরে বক্সে ঢুকে এক ডিফেন্ডারকে কাটিয়ে কাছের পোস্ট দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন মোস্তফা। বারিধারার আক্রমণভাগের বড় অস্ত্র মোস্তফা প্রচণ্ড গরমের কারণে ৬৩ মিনিটে অসুস্থ হয়ে পড়েন। বাধ্য হয়েই তাকে উঠিয়ে নেওয়া হয়।

ক্লাব সূত্রে জানা গেছে, মোস্তফা রোজা রেখে মাঠে নেমেছিলেন। ৬৮তম মিনিটে আবারও ডি-বক্সের ভেতর থেকে পাপনের শট গোলপোস্টে গিয়ে লাগে। ৭৭তম মিনিটে বাইলাইনের একটু উপর থেকে রেজার ক্রসে হেডে ম্যাচের তৃতীয় গোলটি করেন সুজন বিশ্বাস। এতেই উত্তর বারিধারার দ্বিতীয় লেগে প্রথম এবং সব মিলিয়ে দ্বিতীয় জয় নিশ্চিত হয়ে যায়। ৮২তম মিনিটে ফাঁকা পোস্ট পেয়েও অবিশ্বাস্যভাবে বাইরে মারেন সুজন। তাতে অবশ্য জয়-পরাজয়ে সমস্যা হয়নি। টানা তিন হারের পর বারিধারা জয় পেল।



সাতদিনের সেরা