kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

সাকিবের দুই সতীর্থ করোনামুক্ত

অনলাইন ডেস্ক   

১০ মে, ২০২১ ১৯:০১ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবের দুই সতীর্থ করোনামুক্ত

করোনাভাইরাসের থেকে মুক্ত হয়ে অবশেষে বাড়ি ফিরেছেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিওর। করোনায় বন্ধ হওয়া আইপিএলের মাঝে এই দুই ক্রিকেটার সবার প্রথমে প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তারপর দুই আক্রান্ত ক্রিকেটারকে ১০ দিনের কোয়ারেন্টিনে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এবার সেই কোয়ারেন্টিন কাটিয়ে বাড়ি ফিরেছেন বরুণ ও সন্দীপ।

নাইট রাইডার্সে খেলা বাংলাদেশি সুপারস্টার সাকিব আল হাসানও দেশে ফিরে পরপর দুই বার করোনা নেগেটিভ হয়েছেন। তার এই দুই সতীর্থ করোনামুক্ত হলেও নাইট রাইডার্সের চিকিৎসকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখার নির্দেশ দিয়েছে বিসিসিআই। এই বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বলেন, রবরুণ ও সন্দীপ ১০ দিনের কোয়ারেন্টিন কাটিয়ে ইতিমধ্যেই বাড়ি পৌঁছে গরছে। তবে তাদের স্বাস্থ্যের ব্যাপারটা কলকাতা নাইট রাইডার্সের ডাক্তাররা দেখভাল করবে।'

চলতি বছর আইপিএলের মাঝপথে অনুশীলন করার সময় সন্দীপ ওয়ারিওরের থেকে ভাইরাস দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রের শরীরে ছড়িয়ে যায়। সেই ঘটনার পরেও আইপিএল বন্ধ করে করে দেওয়ার সিদ্ধান্ত নেয়নি বিসিসিআই। তবে চেন্নাই সুপার কিংস শিবির ও ঋদ্ধিমান সাহা কোভিডে আক্রান্ত হওয়ার পর গত ৪ মে এবারের মতো টুর্নামেন্ট বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।



সাতদিনের সেরা