kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

ভাইয়ের জরিমানার টাকা নিজের পকেট থেকে দেবেন কামরান

অনলাইন ডেস্ক   

১০ মে, ২০২১ ১৮:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ভাইয়ের জরিমানার টাকা নিজের পকেট থেকে দেবেন কামরান

জাতীয় দলে আর সুযোগ না পেলেও পাকিস্তানের আকমল ভাতৃদ্বয় নিয়মিতই আলোচনায় থাকেন। এর মাঝে শৃঙ্খলা ভাঙার দায়ে উমর আকমলকে তিন বছর নির্বাসনের পাশাপাশি বড় অঙ্কের জরিমানা করেছিল পাকিস্তানের ক্রিকেট বোর্ড। আর ছোট ভাইকে সমর্থন করে আলোচনায় এসেছেন বড় ভাই কামরান আকমল। এবার ভাইয়ের জরিমানার টাকাটাও নাকি তিনি দিয়ে দিচ্ছেন!

উমরের সাজার মেয়াদ ৩৬ মাস থেকে কমিয়ে ১৮ মাসের করা হলেও জরিমানার ৪২.৫ লক্ষ রুপি পরিশোধ করা তার পক্ষে কঠিন হয়ে গিয়েছিল। এত টাকা তার কাছে নাকি নেই। তাই ছোট ভাইকে সাহায্য করতে এগিয়ে এসেছেন বড় ভাই কামরান। বোর্ডকে জরিমানার টাকা দিলে তবেই রিহ্যাবে যোগ দিতে পারবেন উমর। বোর্ডকে আবেদনও করেছিলেন যে, তার আর্থিক অবস্থা ভাল নয়। তাই জরিমানার টাকা কিস্তিতে দেওয়ার সুযোগ দেওয়া হোক। কিন্তু পিসিবি তার আবেদন পাত্তাই দেয়নি।

এমন খারাপ অবস্থায় উমর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে পারছিলেন না। তাই ভাইয়ের পাশে দাঁড়িয়ে কামরান বলেছেন, 'ভাইয়ের জন্য আমি জরিমানার টাকা দিতে রাজি। পিসিবিকে অনুরোধ করব, পিএসএল থেকে আমার যা বকেয়া পাওনা আছে সেখান থেকে ভাইয়ের জরিমানার টাকা কেটে নেওয়া হোক। এখন আমার কাছে টাকা বড় কথা নয়। এমনকি উমর ক্রিকেটে ফিরলে তখনও ওর থেকে জরিমানার টাকাটা নেওয়া যেত।'



সাতদিনের সেরা