kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

জিম্বাবুয়েকে অপমান করলেন রমিজ রাজা

অনলাইন ডেস্ক   

১০ মে, ২০২১ ১৩:০৫ | পড়া যাবে ২ মিনিটে



জিম্বাবুয়েকে অপমান করলেন রমিজ রাজা

দুই ম্যাচের টেস্ট সিরিজে পাকিস্তানের সামনে দাঁড়াতেই পারেনি স্বাগতিক জিম্বাবুয়ে। প্রথম ম্যাচে ইনিংস পরাজয়ের পর দ্বিতীয় টেস্টেও ইনিংস হারের মুখে জিম্বাবুয়ে। আজ চতুর্থ দিন মাত্র ১ উইকেট নিলেই জয় পাবে পাকিস্তান। এমন বাজে পারফর্মের কারণে জিম্বাবুয়েকে চরম অপমান করেছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার রমিজ রাজা।

জিম্বাবুয়ের টেস্ট খেলা উচিত নয় বলেও মন্তব্য করেছেন রমিজ। তার মতে, এমন নিম্ন প্রতিদ্বন্দ্বিতার যেকোনো সিরিজ টেস্ট ক্রিকেটের জন্য নেতিবাচক বিজ্ঞাপন হিসেবে কাজ করে।

নিজের ইউটিউব চ্যানেলে রমিজ বলেন, 'যখন আপনি নিজের চেয়ে শক্তিশালী দলের বিপক্ষে খেলবেন, তখন ফলাফলের দিকে না থাকিয়ে নিজের শেখার দিকেই বেশি মনোযোগ দেওয়া উচিত। কারণ আপনি শক্তিশালী দলের খেলা দেখেই শিখবেন। কিন্তু আমার মনে হয় না, এই সিরিজ থেকে জিম্বাবুয়ে কিছু শেখার চেষ্টা করেছে। কারণ প্রথম ম্যাচের সঙ্গে তাদের দ্বিতীয় ম্যাচের পারফরমেন্সের কোনো পার্থক্য ছিল না'।

রমিজ আরো বলেন, 'এরকম অসম শক্তিসম্পন্ন দলগুলোর মধ্যে সিরিজ হওয়া উচিত নয়। বর্তমানে টেস্ট ক্রিকেট অনেক চাপে রয়েছে। এমন সময় এসব একপেশে ম্যাচ চলতে থাকলে মানুষ ক্রিকেট বাদ দিয়ে ফুটবল বা অন্য খেলা দেখা শুরু করবে। তাই জিম্বাবুয়ের টেস্ট খেলাই উচিত না'।



সাতদিনের সেরা