kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

রোনালদো-দিবালাদের উড়িয়ে দিল এসি মিলান

অনলাইন ডেস্ক   

১০ মে, ২০২১ ১২:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



রোনালদো-দিবালাদের উড়িয়ে দিল এসি মিলান

ইতালিয়ান সিরি আওয়ামী লীগে হতাশায় মোড়ানো একটা মৌসুম শেষ করছে জুভেন্টাস। শিরোপা জেতা তো দূরের কথা শীর্ষ চারে থেকে লিগ শেষ করতে পারে কি-না সেটাই এখন দেখার বিষয়। রবিবার রাতের ম্যাচেও বাজেভাবে হেরেছে রোনালদোরা। তাদের ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে এসি মিলান।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে বল দখলে জুভেন্টাস এগিয়ে থাকলেও গোল করতে ব্যর্থ হয় তারা। বরং প্রথমার্ধের যোগ করা সময়ে ব্রাহিম দিয়াসের গোলে এগিয়ে যায় এসি মিলান।

দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলে মিলান। তবে ৫৮তম মিনিটে ২-০ ব্যবধানে এগিয়ে যেতে পারত তারা। কিন্তু পেনাল্টি পেয়েও গোল করতে পারেননি ফ্র্যাঙ্ক কেসি।

ক্রিস্তিয়ানো রোনালদো ৬৮তম মিনিটে ডি-বক্সে দুজনকে কাটিয়ে শট নিলেও গোলের দেখা পাননি। ৭৮তম মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন আন্তে রেবিচ। চার মিনিট পর স্কোরলাইন ৩-০ করেন ফিকায়ো তোমোরি। বাকি সময় আর গোল না হওয়ায় বড় হারের হতাশা নিয়ে মাঠ ছাড়ে রোনালদোরা।

এই হারে পর ৩৫ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচ নম্বরে নেমে গেছে জুভেন্টাস। সমান ম্যাচে এসি মিলানের ৭২ পয়েন্ট। ৩৫ ম্যাচে ৮৫ পয়েন্ট পাওয়া ইন্টার মিলান এরই মধ্যে লিগ শিরোপা জয় নিশ্চিত করে ফেলেছে।



সাতদিনের সেরা