kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

টানা দুই পরীক্ষায় করোনা নেগেটিভ সাকিব

অনলাইন ডেস্ক   

৯ মে, ২০২১ ১৯:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



টানা দুই পরীক্ষায় করোনা নেগেটিভ সাকিব

ভারত থেকে আসার পর সাকিব আল হাসানের দ্বিতীয় করোনা পরীক্ষার রিপোর্টও নেগেটিভ এসেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর স্থগিত হওয়ার পর গত ৬ মে চার্টার্ড ফ্লাইটে ভারতের আহমেদাবাদ থেকে সস্ত্রীক মুস্তাফিজুর রহমানকে নিয়ে সাকিব দেশে ফিরেন। ওইদিনই তার করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়। প্রথম পরীক্ষার ফল নেগেটিভ আসার পর দ্বিতীয়টিও নেগেটিভ এসেছে।

টানা দুই টেস্ট নেগেটিভ আসায় শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের আগে দলের অনুশীলনে সাকিবের যোগ দেওয়ার দাবি আরও জোরদার হলো। আগামী ২৩ মে থেকে শ্রীলঙ্কার বিপক্ষে দিবা-রাত্রির তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে বাংলাদেশ। দ্বিতীয় ও শেষ ওয়ানডে হবে যথাক্রমে ২৫ এবং ২৮ মে। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তিন ওয়ানডে খেলতে আগামী ১৬ মে বাংলাদেশে আসলে শ্রীলঙ্কা দল।

কঠোর জৈব-সুরক্ষা বলয় থাকার পরও বেশ কয়েকজন ক্রিকেটার ও স্টাফরা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় মাঝপথেই স্থগিত হয় আইপিএলের চতুর্থদশ আসর। সর্বপ্রথম কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রে শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এরপর বিভিন্ন দলের ক্রিকেটাররা করোনায় সংক্রমিত হন। কলকাতার তৃতীয় খেলোয়াড় হিসেবে সর্বশেষ করোনায় আক্রান্ত হন নিউজিল্যান্ডের টিম সেইফার্ট। 



সাতদিনের সেরা