kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

ভারত ফেরত সাকিব করোনা নেগেটিভ

অনলাইন ডেস্ক   

৮ মে, ২০২১ ২০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ভারত ফেরত সাকিব করোনা নেগেটিভ

আইপিএল খেলে ভারত থেকে আসার পর সাকিব আল হাসানের প্রথম করোনা পরীক্ষার রিপোর্টটি নেগেটিভ এসেছে। বর্তমানে রাজধানীর একটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন সাকিব। চার্টার্ড ফ্লাইটে আহমেদাবাদ থেকে মুস্তাফিজুর রহমানের সাথে একত্রে ঢাকায় এসে গতকাল ৬ মে তিনি করোনার নমুনা দেন। একই দিন নমুনা দিলেও, মুস্তাফিজের পরীক্ষার ফল আগামীকাল পাওয়া যাবে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক মঞ্জুরুল ইসলাম।

সর্বপ্রথম কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রে শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এরপর বিভিন্ন দলের ক্রিকেটাররা করোনায় সংক্রমিত হন। কঠোর জৈব-সুরক্ষা বলয়ের পরও বেশ কয়েকজন ক্রিকেটার ও স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় মাঝপথেই স্থগিত হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর। এতে দেশে ফিরে আসেন সাকিব-মুস্তাফিজুর। কোয়ারেন্টিন চলাকালীন তারা আরও একবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেবেন।

কলকাতা নাইট রাইডার্সে আজ পর্যন্ত ৪ জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। সাকিব আক্রান্তদের সাথে অনুশীলন করেছিলেন, তাই তার ফল নিয়ে উদ্বেগ ছিল। নাইট শিবিরে সর্বশেষ করোনায় আক্রান্ত হয়েছেন পেসার প্রসিদ্ধ কৃষ্ণ। গত ৫ মে প্রসিদ্ধ কৃষ্ণ আহমেদাবাদ থেকে বেঙ্গালুরুতে বিমানযোগে বিজনেস ক্লাসে ভ্রমণ করেছিলেন। শারীরিকভাবে অসুস্থ বোধ করায় গত ৬ মে করোনা পরীক্ষা করান। ফল আসে পজিটিভ। গতকালই তিনি জাতীয় দলে স্ট্যান্ডবাই হিসেবে ডাক পেয়েছিলেন।



সাতদিনের সেরা