kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

মাস্ক কেনার টাকা নেই; অশ্বিন বললেন, 'ঠিকানা দিন, পৌঁছে দেব'

অনলাইন ডেস্ক   

৭ মে, ২০২১ ১৬:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



মাস্ক কেনার টাকা নেই; অশ্বিন বললেন, 'ঠিকানা দিন, পৌঁছে দেব'

ভারতে চলছে করোনা মহামারীর ভয়াল আগ্রাসন। কোভিডের দ্বিতীয় ঢেউতে বেসামাল আমাদের প্রতিবেশি দেশ। নিজ দেশের পরিস্থিতি নিয়ে চিন্তিত ভারতের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। সোশ্যাল সাইটে নিয়মিত মানুষকে সচেতন করার পাশাপাশি এবার তিনি আর্থিক ভাবে পিছিয়ে থাকা মানুষদের জন্য এন ৯৫ মাস্ক বিতরণ করার ঘোষণা দিয়েছেন।

করোনায় বন্ধ হয়ে গেছে আইপিএল। ক্রিকেটাররা তাই ঘরে বসে মানুষকে সচেতন করার কাজটি করে যাচ্ছেন। আজ শুক্রবার টুইটারে ভারতের অফ স্পিনার লিখেন, 'আমার অনুরোধ সকলে কোভিডের টিকা নিন। নিজেদের মধ্যে দূরত্ব বজায় রাখুন এবং একসঙ্গে দুটি মাস্ক ব্যবহার করুন। তবে কাপড়ের মাস্ক নয়। এই রোগের বিরুদ্ধে লড়াই করতে হলে টিকা নিতেই হবে'। এই টুইটের জবাবে একজন লিখেন, 'এন ৯৫ মাস্ক অনেক দামী'।

ভক্তের মন্তব্যের জবাবে ভারতের অফস্পিনার লিখেন, 'এই মাস্ক ধুয়ে আবার ব্যবহার করা যায়। তবে যারা পয়সার অভাবে কিনতে পারছেন না তাদের আমি এই মাস্ক পৌঁছে দেব। তবে আমাকে জানাবেন কীভাবে আপনার কাছে এই মাস্ক পৌঁছে দেওয়া সম্ভব'। আরও একজন লিখেন, 'দ্বিতীয় ডোজের টিকা পাওয়া যাচ্ছে না।' তার উত্তরে অশ্বিন লিখেন, 'আমাদের দেশে প্রচুর মানুষ বসবাস করেন। তাই আপনাকে একটু অপেক্ষা করতেই হবে। ততদিন নিজের খেয়াল রাখুন আর নিরাপদে থাকুন'।



সাতদিনের সেরা