kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

কোচ-অধিনায়কের প্রিয় পাত্র হলেই সুযোগ মেলে পাকিস্তান দলে : জুনাইদ

অনলাইন ডেস্ক   

৭ মে, ২০২১ ১২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



কোচ-অধিনায়কের প্রিয় পাত্র হলেই সুযোগ মেলে পাকিস্তান দলে : জুনাইদ

ফের বোমা ফাটালেন পাকিস্তানের বাঁহাতি পেসার জুনায়েদ খান। এবার দলের অধিনায়ক ও প্রধান কোচের বিরুদ্ধে আঙুল তুললেন তিনি। কোচ-অধিনায়কের প্রিয় পাত্র হলেই শুধু সুযোগ মেলে পাকিস্তান দলে- এমন মন্তব্য করেছেন এই পেসার।

সম্প্রতি ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক সাক্ষাৎকারে জুনাইদ বলেন, ‘দলের কোচ ও অধিনায়কের সঙ্গে ভালো সম্পর্ক থাকলেই জাতীয় দলে সুযোগ পাওয়া যায়। কোচ-অধিনায়কের সঙ্গে ভালো সম্পর্ক না থাকলে আসা-যাওয়ার মধ্যেই থাকতে হবে ছোট শহরের ক্রিকেটারদের। ছোট শহরের ক্রিকেটাররা পাকিস্তান দলে উপেক্ষিত।’

তিনি আরো বলেন, ‘আমি একসময় তিন ফরম্যাটেই পাকিস্তান দলে নিয়মিত ছিলাম। বিশ্রাম চাইলেও পেতাম না। তারপর একটা সময় আসে, যখন আমি গুডবুক থেকে ব্যাডবুকে চলে যাই। সেই থেকে উপেক্ষা শুরু হয়ে যায়। পারফর্ম করলেও পর্যাপ্ত সুযোগ দেওয়া হয়নি আমাকে।’

জুনাইদই হয়তো একমাত্র খেলোয়াড়, যিনি ৩টি বিশ্বকাপের প্রাথমিক স্কোয়াডে থাকলেও কখনো বিশ্বকাপে খেলতে পারেননি। ২০১৯ সালে শেষ মুহূর্তে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড থেকে বাদ পড়ে মুখ টেপ মেরে টুইটারে ছবি শেয়ার করে নীরব প্রতিবাদ জানিয়েছিলেন তিনি।

তবে এখনো হাল ছাড়েননি পাকিস্তানের হয়ে ২২ টেস্ট, ৭৬ ওয়ানডে এবং ৮টি টি-টোয়েন্টি খেলা জুনায়েদ খান। তিনি মনে করেন, ক্রিকেটার নির্বাচন যদি সঠিক প্রক্রিয়ায় হয় তাহলে আবারও জাতীয় দলে খেলার সুযোগ পাবেন তিনি।



সাতদিনের সেরা