kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

সাকিব শেরাটনে, মুস্তাফিজ স্ত্রীসহ সোনারগাঁওয়ে

অনলাইন ডেস্ক   

৬ মে, ২০২১ ১৯:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



সাকিব শেরাটনে, মুস্তাফিজ স্ত্রীসহ সোনারগাঁওয়ে

আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় আজ বৃহস্পতিবার দেশে ফিরেছেন সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজের সঙ্গে তার স্ত্রীও দেশে ফিরেছেন। বাংলাদেশ সরকার আগেই নিয়ম করেছে, ভারত এবং দক্ষিণ আফ্রিকা ফেরত যে কাউকেই বাধ্যতামূলক ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পালন করতে হবে। সাকিবদের ক্ষেত্রেও কোনো ছাড় দেওয়া হয়নি। দেশে ফিরতেই তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠিয়ে দেওয়া হয়েছে।

বিশেষ বিমানে ঢাকা বিমানবন্দরে সাকিবরা অবতরণের পর সেখান থেকেই তাদেরকে পাঠানো হয় নিজ নিজ কোয়ারেন্টিন সেন্টারে। সাকিব আল হাসানের জন্য রাজধানীর গুলশানের বিলাসবহুল হোটেল 'ফোর পয়েন্টস বাই শেরাটন'-এ আর মুস্তাফিজ দম্পতির জন্য 'সোনারগাঁও হোটেল'-এ কোয়ারেন্টিনের ব্যবস্থা করা হয়েছে। এই দুটি বিলাসবহুল হোটেলেই তারা আগামী ১৪ দিন কাটাবেন। মুক্তি পাওয়ার পর যোগ দেবেন শ্রীলঙ্কা সিরিজের অনুশীলনে।

সাকিব-মুস্তাফিজদের জন্য কোয়ারেন্টিন নীতিমাল শিথিল করা হবে কিনা- তা জানতে সরকারকে চিঠি দিয়েছিল বিসিবি। কারণ ২৩ মে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকলে এই দুজন প্রস্তুতির সুযোগ পাবেন না। কিন্তু বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের এক কর্মকর্তা বুধবার গণমাধ্যমকে জানিয়ে দিয়েছেন, এ ক্ষেত্রে শিথিলতার কোনো সুযোগ নেই। কারণ করোনায় ভারতের অবস্থা এখন ভয়াবহ। সাকিবের নাইট রাইডার্সেই তিন জন করোনা আক্রান্ত হয়েছেন।



সাতদিনের সেরা