kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

মেসির বিরুদ্ধে গুরুতর অভিযোগ!

অনলাইন ডেস্ক   

৫ মে, ২০২১ ২০:২৬ | পড়া যাবে ২ মিনিটে



মেসির বিরুদ্ধে গুরুতর অভিযোগ!

বিপাকে আর্জেন্টাইন সুপারস্টার ও বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসি। তাঁর বিরুদ্ধে কভিডিবিধি ভাঙার মতো গুরুতর অভিযোগ ওঠেছে। আর এরই মধ্যে ঘটনার তদন্তে নেমেছে স্পেনের লা লিগা কর্তৃপক্ষ। তারা খতিয়ে দেখবে  কভিডিবিধি ভাঙা হয়েছিল কি না।

স্প্যানিশ সংবাদমাধ্যম সূত্রে খবর, গত সোমবার রাতে নিজের বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন লিও মেসি। নিয়মানুযায়ী, যেখানে ছ’জনের বেশি উপস্থিত থাকার কথা নয়, সেখানে বার্সেলোনার অনেকেই উপস্থিত ছিলেন বলে খবর। কয়েকজন ফুটবলারের সঙ্গে পার্টিতে উপস্থিত ছিলেন তাঁদের স্ত্রী, বান্ধবীরা।

গত রবিবার ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জয় এবং গত মাসে কোপা দেল রে-জয়ের জন্যই মূলত এই পার্টির আয়োজন করা হয়েছিল। পাশাপাশি বাকি মৌসুমের জন্য দলকে উদ্বুদ্ধ করাও লক্ষ্য ছিল মেসির। আর সেকারণেই বার্সেলোনায় নিজের বাড়িতেই পার্টির আয়োজন করেছিলেন। কিন্তু সেটা করতে গিয়েই নিয়মভঙ্গ করে ফেলেছেন। এরই সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে মেসির বাড়ি থেকে ফুটবলারদের বেরতে দেখা যাচ্ছে। আর তারপরই বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়। 

বিশ্বজুড়ে এখনও বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। মৃত্যুমিছিল চলছেই। গতবছর যাঁর ভয়াবহ রূপের সাক্ষী থেকেছিল স্পেনও। এই পরিস্থিতিতে এখনও সেদেশে কভিড সংক্রান্ত একাধিক বিধিনিষেধ চালু রয়েছে। তার মধ্যে একটি ছিল বাড়িতে পার্টির আয়োজন করলে, তাতে ছ’জনের বেশি থাকতে পারবেন না। কিন্তু মেসির বাড়ির ওই পার্টিতে অনেকেই উপস্থিত ছিলেন বলে খবর। আর তাই নড়েচড়ে বসেছে লা লিগা প্রশাসন। এরই মধ্যে ঘটনার তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে। 

মঙ্গলবার নাম প্রকাশে অনিচ্ছুক লা লিগার এক কর্মকর্তা এএফপিকে জানিয়েছেন, মেসির পার্টিতে কভিডবিধি ভাঙা হয়েছে কি না- আমরা সেই বিষয়টি নিয়ে কাজ করছি। আঞ্চলিক কাতালান সরকারের ভাইস প্রেসিডেন্ট পেরে অ্যারাগোনস মঙ্গলবার বলেছেন, গণস্বাস্থ্য সংস্থা এই মামলাটি নিয়ে তদন্ত করকে। তারাই সিদ্ধান্ত নেবে এ বিষয়টি নিয়ে কি সিন্ধান্ত নেওয়া হবে।

সূত্র: সংবাদ প্রতিদিন, খালিজ টাইমস।



সাতদিনের সেরা