kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

আইপিএল যেমন কাটল সাকিব-মুস্তাফিজের

অনলাইন ডেস্ক   

৫ মে, ২০২১ ১৪:৫২ | পড়া যাবে ১ মিনিটে



আইপিএল যেমন কাটল সাকিব-মুস্তাফিজের

অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তাই ভারত থেকে শিগগিরই দেশে চলে আসবেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। আইপিএলটা মুস্তাফিজের ভালো কাটলেও, বাজে কেটেছে সাকিবের।

এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে ব্যাটে-বলে নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। তিনটি ইনিংসে ব্যাট হাতে তার সংগ্রহ মোট ৩৮ রান, ব্যাটিংয়ে স্ট্রাইকরেট (৯৭.৪৩) এক শ’র নিচে। আর বল হাতে শিকার করেছেন মাত্র ২টি উইকেট, রান দিয়েছেন ওভারপ্রতি ৮ দশমিক ১২ করে।

অন্যদিকে, মুস্তাফিজুর রহমানের আইপিএলটা দারুণ কেটেছে। রাজস্থানের হয়ে সবকটি ম্যাচেই খেলেছেন তিনি। ৭ ম্যাচে নিয়েছেন ৮টি উইকেট। পাওয়ার প্লে ও স্লগ ওভারে বোলিং করেও ওভারপ্রতি রান দিয়েছেন ৮ দশমিক ২৯ করে। তবে ব্যাট হাতে তেমন সুযোগ পাননি 'দ্য ফিজ'।

আইপিএলে বন্ধ হয়ে যাওয়ায় দেশে ফেরার প্রক্রিয়া শুরু করেছেন দুই ক্রিকেটার। ভারতের সঙ্গে ফ্লাইট বন্ধ থাকায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিশেষ অনুমতি নিয়ে এই দুই ক্রিকেটার কোনো একটি স্থলবন্দর দিয়ে ফিরতে পারেন দেশে।



সাতদিনের সেরা