kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

'লটারি বিজয়ী' ভাগ্যবানেরা দেখবেন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল

অনলাইন ডেস্ক   

৩০ এপ্রিল, ২০২১ ২০:৩২ | পড়া যাবে ১ মিনিটে



'লটারি বিজয়ী' ভাগ্যবানেরা দেখবেন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল

করোনাকালের মাঝেই চলছে ঘরোয়া, ফ্র্যাঞ্চাইজি এবং আন্তর্জাতিক ক্রিকেট। ভারতের মতো করোনায় বিপর্যস্ত ইংল্যান্ড। সেখানে আগামী ১৮ জুন থেকে শুরু হতে চলেছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে বিরাট কোহলির ভারত এবং কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। তবে এই ফাইনাল মাঠে বসে দেখা দর্শকদের জন্য সহজ হবে না।

আগেই বলা হয়েছিল যে, সাউদাম্পটনে অনুষ্ঠিতব্য ওই ম্যাচ দেখার জন্য গ্যালারিতে স্বল্প সংখ্যক দর্শক প্রবেশ করানো হবে। তবে কীভাবে দর্শক বাছাই হবে সে বিষয়ে কিছু বলা হয়নি। এবার জানিয়ে দেওয়া হলো, টিকিট সংগ্রহ করতে হবে ব্যালটের মাধ্যমে। এই প্রক্রিয়া অনেকটা লটারির মতো। অর্থাৎ যারা খেলা দেখতে ইচ্ছুক তাদের আইসিসির ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

যাদের আবেদন গৃহীত হবে শুধু তারাই টিকিট কিনতে পারবেন। তবে ইংল্যান্ডের বাইরে অন্য দেশে থাকেন এমন সমর্থকরা খেলা দেখতে পারবেন না। আইপিএল শেষ হলেই ইংল্যান্ডের উদ্দেশে উড়ে যাবেন কোহলিরা। তাদের সঙ্গে একই বিমানে উইলিয়ামসনদেরও যাওয়ার কথা আছে। উল্লেখ্য, ভারতে করোনার ভয়াল আগ্রাসন দেখে বেশ কিছু বিদেশি ক্রিকেটার ইতোমধ্যেই নিজ দেশে ফিরে গেছেন।



সাতদিনের সেরা