kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

বসুন্ধরা কিংসের গোলবন্যা

অনলাইন ডেস্ক   

৩০ এপ্রিল, ২০২১ ১৯:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা কিংসের গোলবন্যা

ছবি : বসুন্ধরা কিংস

করোনাকালের মাঝে দুই মাস পর বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিরেছে ফুটবল। প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের ম্যাচটিতে আজ দেখা গেল গোলবন্যা। আজ শুক্রবার উত্তর বারিধারাকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে বসুন্ধরা কিংস। গত মার্চে যেখানে লিগ শেষ করেছিল, সেখান থেকেই শুরু করেছে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা। দুটি করে গোল করেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার জোনাথন ফার্নান্দেজ, আর্জেন্টাইন স্ট্রাইকার রাউল বেসেরা ও ব্রাজিলিয়ান রবসন।

সাম্প্রতিক সময়ে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় আজ মাঠে কোনো দর্শক ছিল না। ম্যাচের তৃতীয় মিনিটেই গোল পেয়ে যায় বসুন্ধরা। খালেদ শাফির থ্রো–ইন থেকে হেডে রাউল বেসেরা প্রথমে দলকে এগিয়ে নেন। ১১তম মিনিটে রাউল বেসেরার বাড়ানো বলে স্কোরলাইন ২-০ করে ফেলেন জোনাথন। প্রতি আক্রমণ থেকে ৩৪ মিনিটে ম্যাচের তৃতীয় গোলটি করেন রবসন। বিরতির ৬ মিনিট আগে বারিধারা কোচ মাহবুব আলী গোলকিপার আজাদকে তুলে নিয়ে মাঠে নামান জসীম উদ্দিনকে।

গোলকিপার বদলেও ভাগ্য পরিবর্তন হয়নি বারিধারার। বিরতির পর ৫৫তম মিনিটে জোনাথন ফার্নান্দেজ বক্সের বাইরে থেকে জোরালো শটে ব্যবধান ৪-০ করে ফেলেন। ৬৩ মিনিটে ইব্রাহিমের থেকে বল পেয়ে দ্বিতীয়বারের মতো জালে পাঠান রাউল বেসেরা। স্কোরলাইন হয় ৫-০। এরপর ম্যাচের ৯০ মিনিটে পেনাল্টি থেকে দলের ৬ষ্ঠ গোলটি করে উত্তর বারিধারাকে হতাশায় ডোবান রবসন। ১৩ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে উত্তর বারিধারা।



সাতদিনের সেরা