kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

মুস্তাফিজদের হার; সাকিব আজও সাইড বেঞ্চে

অনলাইন ডেস্ক   

২৯ এপ্রিল, ২০২১ ১৯:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মুস্তাফিজদের হার; সাকিব আজও সাইড বেঞ্চে

ছবি : টুইটার

আইপিএলের মঞ্চে আজ বৃহস্পতিবার দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল হট ফেবারিট মুম্বাই ইন্ডিয়ান্স আর রাজস্থান রয়্যালস। আগে ব্যাট করে রাজস্থান ৪ উইকেটে ১৭১ রান সংগ্রহ করে। ২৭ বলে সর্বোচ্চ ৪২ রান করেন অধিনায়ক সঞ্জু স্যামসন। জবাবে কুইন্টন ডি ককের ৫০ বলে অপরাজিত ৭০* আর ক্রুনাল পান্ডিয়ার ৩৯ রানে ৭ উইকেট আর ৯ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় মুম্বাই। ৩.৩ ওভারে ৩৭ রানে ১ উইকেট নিয়ে রাজস্থানের খরুচে বোলার মুস্তাফিজ।

দিনের দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি হয়েছে পয়েন্ট টেবিলের ৫ নম্বরে থাকা কলকাতা নাইট রাইডার্স এবং তৃতীয় অবস্থান অটুট রাখা দিল্লি ক্যাপিটালস। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। কলকাতা একাদশে আজও নেই সাকিব আল হাসান। তাকে সাইড বেঞ্চে বসেই খেলা দেখতে হচ্ছে। তার বদলে দলে আসা ক্যারিবীয় অল-রাউন্ডার সুনিল নারিন নিজের অবস্থান ধরে রেখেছেন।

কলকাতা নাইট রাইডার্স একাদশ : শুভমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়োইন মরগ্যান (অধিনায়ক), সুনিল নারিন, দিনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, শিভম মাভি, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধ কৃষ্ণা।



সাতদিনের সেরা