kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ে টেস্ট দলে পাঁচ নতুন মুখ

অনলাইন ডেস্ক   

২৭ এপ্রিল, ২০২১ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ে টেস্ট দলে পাঁচ নতুন মুখ

পাঁচ নতুন মুখ নিয়ে পাকিস্তানের বিপক্ষে নিজ মাঠে আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। সেই পাঁচজন হলেন, লুক জংবে, রিচার্ড এনগারাভা, রয় কাইয়া, মিল্টন শাম্বা ও তানাকা চিভাঙ্গা। সদ্য শেষ হওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নয় উইকেট নিয়েছেন জংবে। এছাড়া ২০১৭ সালের পর আবারো টেস্ট দলে ডাক পেয়েছেন তেন্ডাই চিসোরা। ২০১৭ সালের নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ক্যারিয়ারের একমাত্র টেস্টটি খেলেছিলেন এই পেসার।

আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ টেস্ট সিরিজে অসুস্থতার কারণে খেলেননি ব্রেন্ডন টেইলর। তবে পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য বিবেচিত হয়েছেন তিনি। পেশির চোটের কারনে এবারও দলে ফেরা হলো না ক্রেইগ আরভিনের। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দল থেকে বাদ পড়েছেন চার জন । এরা হলেন- রায়ান বার্ল, ওয়েসলি মাধেভেরে, রিচমন্ড মুতুমবামি, ব্রেন্ডন মাভুতা। অসুস্থতার কারনে এ সিরিজে নেই অলরাউন্ডার সিকান্দার রাজা।

আগামী ২৯ এপ্রিল থেকে হারারে স্পোর্টস ক্লাবে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। ৭ মে থেকে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। টেস্ট সিরিজের আগে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতেছিল পাকিস্তান।

জিম্বাবুয়ে টেস্ট দল : সিন উইলিয়ামস (অধিনায়ক), রেজিস চাকাভা, টেন্ডাই চিসোরো, তানাকা চিভানগা, লুক জংবে, রয় কাইয়া, কেভিন কাসুজা, ওয়েলিংটন মাসাকাদজা, প্রিন্স মাসভারে, তারিসাই মুসাকান্দা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, মিল্টন শাম্বা, ব্রেন্ডন টেইলর ও ডোনাল্ড ত্রিরিপানো।



সাতদিনের সেরা