kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

নাভাসকে আরো তিন বছর রেখে দিল নেইমারের ক্লাব

অনলাইন ডেস্ক   

২৭ এপ্রিল, ২০২১ ১৭:২৭ | পড়া যাবে ২ মিনিটে



নাভাসকে আরো তিন বছর রেখে দিল নেইমারের ক্লাব

ফরাসি জায়ান্ট পিএসজির সঙ্গে আরো এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন কোস্টারিকান গোলরক্ষক কেইলর নাভাস। এর অর্থ হচ্ছে ২০২৪ সালের জুন পর্যন্ত তিনি পিএসজিতেই থাকছেন। নাভাসের সঙ্গে ক্লাবের আগের চুক্তি মেয়াদ ২০২৩ সালেই শেষ হয়ে যেত। সামাজিক যোগাযোগ মাধ্যমে পাঠানো এক ভিডিও বার্তায় নাভাসের সঙ্গে চুক্তির মেয়াদ বৃদ্ধির ঘোষণা দেওয়া হয়েছে।

পিএসজি সভাপতি নাসির আল-খেলাফি বলেছেন, 'নাভাসের সাথে চুক্তি বৃদ্ধি করতে পেরে আমরা খুবই আনন্দিত। সে বিশ্বের অন্যতম সেরা একজন গোলরক্ষক। পুরো দলকে সে দারুনভাবে উজ্জীবিত করে রাখে। আমাদের সমর্থকরাও তাকে খুব পছন্দ করে। মৌসুমের শেষে বড় কিছু ম্যাচে সেই বড় তারকা হয়ে উঠতে পারে। এমনকি ভবিষ্যতেও আমরা তার উপরই আস্থা রাখতে চাচ্ছি।'

২০১৯ সালে রিয়াল মাদ্রিদ থেকে ১৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে নাভাস পিএসজিতে যোগ দিয়েছিলেন। তারপর থেকে পিএসজির অন্যতম ভরসার স্থান হয়ে উঠেছেন নাভাস। ৩৪ বছর বয়সী এই গোলরক্ষক গত সাত বছরে ইউরোপিয়ান প্রতিযোগিতায় সর্বাধিক সেভ করেছেন এবং প্যারিসে আসার আগে রিয়ালের হয়ে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয় করেছেন।

হুয়ান বার্নাট ও অ্যাঙ্গেল ডি মারিয়ার সঙ্গে চুক্তি নবায়নের ঘোষণা পর এবার নাভাসের সঙ্গেও চুক্তি বৃদ্ধির বিষয়টি সম্পন্ন করলো পিএসজি। এখনো দলের দুই মূল তারকা নেইমার ও কিলিয়ান এমবাপ্পের সঙ্গে চুক্তি বৃদ্ধির আলোচনা চলছে। এই দুজনের সঙ্গে ক্লাবের বর্তমান চুক্তি ২০২২ সালে শেষ হয়ে যাচ্ছে।



সাতদিনের সেরা